Wed. Jan 27th, 2021

শীতে অসহায়দের পাশে দাঁড়িয়েছে আব্দুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট

ডেইলি বিডি নিউজঃ দূর্যোগ দূর্ভোগ কিংবা বন্যার পাশাপাশি এবার ও প্রতিবারের ন্যায় শীতে অসহায়দের পাশে দাঁড়িয়েছে আব্দুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট।
গতকাল গোলাপগন্জের কিছমত মাইজভাগ দক্ষিণ পাড়া গরীব দুঃখী মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা করা হয়েছে এই ট্রাস্টের পক্ষ থেকে।

মনসুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে।
এতে উপস্থিত ছিলেন অগ্রদুত ছাত্র পরিষদের উপদেষ্টা জনাব কাওছার খান,ওয়েস্ট ওয়ার্ল্ড শপিং সিটির ব্যবসায়ী সমিতির সহ সভাপতি সাহেদ আহমদ,গ্রামের মুরব্বি মুবিন আহমদ ও পাবেল আহমদ,আনু মিয়া। তরুন সমাজ সেবি রাসেল আহমদ,মাসুদ আহমেদ ও যুব সমাজ। ওয়েস্ট ওয়ার্ল্ড শপিং সিটির ব্যবসায়ী সমিতির সহ সভাপতি সাহেদ আহমদ উনার বক্তব্যে বলেন আব্দুর রহমান মেমোরিয়াল ট্রাসেটর চেয়ারম্যান মো দিলওয়ার হোসেন সব সময় দুঃখী মানুষের পাশে থাকেন। সুদুর লন্ডন থেকে ও এই ইউনিয়নের গ্রামের এবং দেশের মানুষের কথা চিন্তা করেন এবং তিনি একজন সমাজ সেবি ক্রীয়াঅনুরাগী শিক্ষা অনুরাগী। এই করুনা কালিন ও এই গরিব দুঃখী মানুষের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী দিয়েছেন। কয়দিন আগে ও আবদুর রহমান মেমোরিয়াল ট্রাসেটর মাধ্যামে অসহায় শিক্ষাতর্ী র মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়। আজ উনার নিজ গ্রামে শীর্তার মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হলো।
অনুষ্ঠানে দুই শতাধিক মানুষের মাঝে কম্বল বিতরন করেন অতিথিবৃন্দ।