Thu. Feb 25th, 2021

সিলেট মহানগর আওয়ামী লীগে ডা.শিপলু কে পেয়ে উচ্ছ্বসিত নেতা কর্মীরা

স্টাফ রিপোর্ট ঃ নবগঠিত সিলেট মহানগর আওয়ামী লীগে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মহানগর আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সিসিকের সাবেক মেয়র গণমানুষের নেতা বদর উদ্দিন আহমদ কামরানের ছেলে ডা. আরমান আহমদ শিপলু। কামরানের মৃত্যুর পর জেলা আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এবং জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. শিপলু স্হানীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে মহানগর আওয়ামী লীগে রাজনীতি করার ইচ্ছা প্রকাশ করেন।
ডা. আরমান আহমদ শিপলু কে মহানগর আওয়ামী লীগে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় দলের নেতা কর্মীরা আনন্দ ও উচ্ছ্বাস প্রকাশ করেছেন। দলে দলে খন্ড খন্ড মিছিল নিয়ে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগের নেতা কর্মীরা ডা. শিপলুকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন। মরহুম কামরানের সকর্মীরা কেউ শিপলুকে বুকে জড়াচ্ছেন, মাথায় হাত রেখে দোয়া দিচ্ছেন, কারও কারও চোখ বেয়ে নামছে আনন্দাশ্রু।
মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের ছড়ারপারস্হ বাসা ফুলে ফুলে ছেয়ে গেছে, ছড়ারপাড়ের বাসা নেতা কর্মীদের পদচারণা ও শ্লোগানে শ্লোগানে মুখরিত। কামরানের দীর্ঘদিনের রাজনৈতিক সহকর্মীগন সরাসরি বা ফোনে ডা. শিপলুকে অভিনন্দন জানাচ্ছেন।
এ ব্যাপারে ডা. শিপলুর সাথে ফোনে যোগাযোগ করলে ডা. শিপলু আবেগাপ্লুত কণ্ঠে দলীয় সভানেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, দলের সাধারণ সম্পাদক সেতু মন্ত্রী ওবায়দুল কাদের সহ সিলেট বিভাগের দায়িত্বে থাকা কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানান।
কান্না জড়িত কন্ঠে শিপলু বলেন তার বাবা সিলেটের মানুষের প্রিয়জন ছিলেন এবং আমৃত্যু জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সৈনিক হয়ে বিশ্বস্ততার সাথে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে কাজ করেছেন।
আমিও প্রানপ্রিয় নেত্রী ও শ্রদ্ধেয় কেন্দ্রীয় এবং স্হানীয় নেতৃবৃন্দের আস্হার সম্মান অক্ষুন্ন রাখতে সর্বোচ্চ চেষ্টা করব। শিপলু আরও বলেন আমরা মানুষের জন্য কাজ করতে স্বাচ্ছন্দ্য বোধ করি এবং মানুষের জন্য কাজ করতে আমি আরও বেশি আগ্রহী ও যত্নবান হব। তিনি সবার কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন। ছেলের এমন রাজনৈতিক প্রাপ্তিতে মায়ের অনুভূতি জানার চেষ্টা করলে কামরানের সহধর্মিণী জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আছমা কামরান অঝোর ধারায় কাদঁতে শুরু করেন, তার সাথে কথা বলা সম্ভব হয়নি।