Sun. Apr 11th, 2021

সাংবাদিক ডালিমের বাসায় হামলাকারী বিশ্বজিত গ্রেপ্তার

ডেইলি বিডি নিউজঃ সিলেটে শহরতলীর শাহপরাণ এলাকায় দৈনিক সিলেটের দিনরাত পত্রিকার সম্পাদক ও সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য মো. মুজিবুর রহমান ডালিমের বাসায় সন্ত্রাসী হামলা,ভাঙচুর ও লুটপাট মামলায় বিশ্বজিত নামের এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বিশ্বজিতকে রোববার (১৭ জানুয়ারি) বেলা আড়াইটার দিকে এসএমপির শাহপরাণ থানাধীন খাদিম চৌমুহনী এলাকার শাহপরান উপশহর আবাসিক এলাকা থেকে আটক করে পুলিশ। এসময় পুলিশকে সহায়তা করেন মাদকের বিরুদ্ধে সোচ্চার স্থানীয় জনতা।

বিশ্বজিতকে আটকের বিষয়টি করেছেন শাহপরাণ (রাহ.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান। সোমবার (১৮ জানুয়ারি) বিশ্বজিতকে আদালতে প্রেরণ করা হবে বলে জানান তিনি।

জানা গেছে, সাক্ষাত, শাকিল, সুগা ও রুনির নেতৃত্বে শাহপরাণ আবাসিক এলাকায় একটি চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী চক্র গড়ে উঠেছে। মাদক ও চাঁদাবাজ ওই চক্রের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্যে এলাকাবাসী ঐক্যবদ্ধ হয়ে গত বছরের ১১ নভেম্বর পুলিশ বরাবরে আবেদন করেন। এ আবেদন করায় মাদক ও চাঁদাবাজরা আরো বেপরোয়া হয়ে উঠে।

এরই জের ধরে এবং মাদকের বিরুদ্ধে কথা বলায় গত ২৬ নভেম্বর রাত ৮ টার দিকে চাঁদাবাজ সন্ত্রাসী গোষ্ঠী স্থানীয় বাসিন্দা দৈনিক সিলেটের দিনরাত পত্রিকার সম্পাদক মো. মুজিবুর রহমান ডালিমের বাসায় ব্যাপক হামলা, ভাঙচুর ও লুটপাট চালায়।

এ ঘটনায় পরে সাংবাদিক মুজিবুর রহমান ডালিম শাহপরাণ থানায় মামলা দায়ের করেন। শাহপরাণ এলাকার মাদক সিন্ডিকেটের অন্যতম সদস্য বিশ্বজিত ওই মামলার আসামি।