Thu. Mar 4th, 2021

বিদ্রোহী প্রার্থীদের বিষয়ে দুয়েক দিনের মধ্যে সিদ্ধান্তঃ হানিফ

ডেইলি বিডি নিউজঃ বিএনপি নির্বাচনে অংশ নিয়ে পরাজিত হলেও নির্বাচন নিয়ে নানা কথা বলেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ।

তিনি বলেন, নির্বাচন চলাকালীন অবস্থায় বিএনপির প্রার্থীরা স্ব স্ব এলাকায় নির্বাচন ভালো হচ্ছে, সুষ্ঠু হচ্ছে এটা বলেন। কিন্তু যখন ফলাফল তাদের বিরুদ্ধে যায় তখন কেন্দ্রীয় অফিস থেকে শীর্ষপর্যায়ের নেতারা নির্বাচন নিয়ে মিথ্যাচার করেন। বিএনপি নির্বাচনে জয় লাভ করলে ভালো, আর হেরে গেলে খারাপ। এটি বিএনপির পুরোনা অভ্যাস।

বুধবার (২০ জানুয়ারি) নগরের দারুল ফজল মার্কেটের সামনে সাংবাদিকদের এসব কথা বলেন মাহবুবউল-আলম হানিফ।

মাহবুবউল-আলম হানিফ বলেন, নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। ইতোমধ্যে দেশে দুইটি ধাপে যেসব পৌরসভায় নির্বাচন হয়েছে তা অবাধ, সুষ্ঠু ও উৎসবমুখর হয়েছে।

এদিকে কাউন্সিলর পদে দলীয় সিদ্ধান্ত না মেনে যারা বিদ্রোহী প্রার্থী হয়েছেন তাদের বিষয়ে দুয়েক দিনের মধ্যে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন মাহবুবউল-আলম হানিফ।

তিনি বলেন, আমরা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক বিষয় নিয়ে বসেছিলাম। নির্বাচনে দলীয় সমর্থিত কাউন্সিলর প্রার্থীর বাইরে যারা আছেন এবং প্রত্যাহার করেননি, তাদের বিরুদ্ধে দুয়েকদিনের সিদ্ধান্ত নেওয়া হবে।

মাহবুবউল-আলম হানিফ বলেন, দলীয় মেয়র প্রার্থী এবং দলীয় সমর্থিত কাউন্সিলর প্রার্থীর বাইরে আর কেউ যদি নির্বাচন করে বা তাদের কেউ সহযোগিতা করে তবে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।