Mon. Mar 8th, 2021

সিলেট ট্যুরিস্ট ক্লাবের বার্ষিক সাধারণ সভা ও আহ্বায়ক কমিটি গঠন

ডেইলি বিডি নিউজঃ সিলেট ট্যুরিস্ট ক্লাবের উদ্যোগে ২৩ ফেব্রুয়ারি ২০২১ইং, শনিবার সকাল ১১:৩০ মিনিটে নগরীর তালতলাস্থ ওয়েল ফুড সেন্টারে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সিলেট ট্যুরিস্ট ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ কামরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহীন আহমদের পরিচালনায় প্রথমাংশের সভা অনুষ্ঠিত হয়। সভায় ক্লাবের বার্ষিক প্রতিবেদন উত্থাপন করেন সাধারণ সম্পাদক শাহীন আহমদ ও ক্লাবের আর্থিক প্রতিবেদন উত্থাপন করেন কোষাধক্ষ্য মকসুদুর রহমান চৌধুরী।

যোহরের নামাজ ও মধ্যাহ্নভোজের পর ক্লাবের সভাপতি মোঃ আবু হানিফার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহীন আহমেদের পরিচালনায় দ্বিতীয়াংশের সভা অনুষ্ঠিত হয়।
সভায় উপস্থিত সকল সদস্যবৃন্দ ক্লাবের বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ মতামত প্রদান করেন। ক্লাব সভাপতি মোঃ আবু হানিফার সমাপনী বক্তব্যের মাধ্যমে (২০১৮-২০২০) সালের চলমান কার্যকরী কমিটির বিলুপ্ত ঘোষণা করেন।

পরবর্তীতে (২০২১-২০২৩) সালের একটি নতুন কমিটি গঠনের লক্ষে সভায় উপস্থিত সকল সদস্যদের মতামতের ভিত্তিতে ০৭ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয় এবং উক্ত আহ্বায়ক কমিটি আগামী ৩০ জানুুয়ারি’র মধ্যে একটি সাধারণ সভা আহ্বান করে নতুন কার্যকরী কমিটি ঘোষণা করার সিদ্ধান্ত গ্রহণের মাধ্যমে সিলেট ট্যুরিস্ট ক্লাবের বার্ষিক সাধারণ সভার সমাপ্তি করা হয়।

আহ্বায়ক কমিটির সম্মানিত সদস্যবৃন্দগণ হলেন- যথাক্রমে মোঃ আবু হানিফা, আল মামুন, নুরুল ইসলাম রূপন, মোঃ মওদুদ আহমদ, শাহ্ তাজুল ইসলাম, মোঃ মোশাররফ হোসেন ও শাহ্ রুম্মানুল হক।