Fri. Mar 5th, 2021

সুনামগঞ্জে পৌছাল করোনার ৮৪ হাজার ডোজ ভ্যাকসিন

ডেইলি বিডি নিউজঃ পুলিশ প্রহরায় করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ৮৪ হাজার ডোজ ভ্যাকসিন সুনামগঞ্জে এসে পৌঁছেছে। রোববার সকালে বেক্সিমকো ফার্মার একটি শীতাতপ নিয়ন্ত্রিত কাভার্ডভ্যানে ভ্যাকসিন শহেরর হাসননগেরর ইপিআই ভবেন এসে পৌঁছায়। ভ্যাকসিন বুঝে নেন সিভিল সার্জন ডা. শামস উদ্দিন। পরে এগুলো জেলা ইপিআই ভবণের শীতলীকরণ কক্ষে এগুলো সংরক্ষণ করা হয়।

জেলা সিভিল সার্জন অফিস জানায়, সুনামগঞ্জের অন্য ১০ উপজেলায়ও করোনার ভ্যাকসিন পাঠনো হবে সর্তকতার সাথে, সুনামগঞ্জ জেলা সদরে ৮টি টিকাদান কেন্দ্র প্রস্তুত করা হয়েছে ও রির্জাভ রাখা হয়েছে দুইটি। প্রতি উপজেলায় দুটি করে এবং একটি করে রিজার্ভ টিকাদান কেন্দ্র প্রস্তুত করা আছে। সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামস উদ্দিন জানান, আমরা ৮৪ হাজার ডোজ প্রথমধাপে পেয়েছি। সরকারের নির্দেশনা রয়েছে ফ্রন্ট লাইনাররা যেন আগে পান তবুও স্বাস্থ্য বিভাগের পরবর্তী নির্দেশনার মাধ্যমে আমরা টিকা দেওয়া শুরু করা হবে।

সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জয়নাল আবেদীন বলেন,করোনার ভ্যাকসিন সুনামেঞ্জে এসে পৌঁছেছে,আমরা পুলিশ প্রহরায় ফ্রিজার ভ্যানগাড়িটি ছাতক উপজেলা থেকে পুলিশি নিরাপত্তায় সুনামগঞ্জ নিয়ে এসেছি।