Sun. Apr 11th, 2021

বিদ্রোহীরা ভবিষ্যতে আর দলীয় মনোনয়ন পাবেন নাঃ হানিফ

ডেইলি বিডি নিউজঃ করোনার ভ্যাকসিনের বিরুদ্ধে মির্জা ফখরুল ইসলাম আলমগীর কথাবার্তা বলে অত্যন্ত কুরুচি ও নিচু মনের পরিচয় দিয়েছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ সদর আসনের সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ।

তিনি বলেন, ভ্যাকসিন এসে গেছে। এখন কে আগে নেবে, পরে নেবে এটা নিয়ে কথা হচ্ছে। নিজে না নিয়ে অমুক নেবে, তমুক নেবে এসব বলে মির্জা ফখরুল অত্যন্ত নিচু রাজনীতিক মনের পরিচয় দিয়েছেন।

রোববার (৩১ জানুয়ারি) দুপুরে কুষ্টিয়া সরকারি কলেজ আয়োজিত বৈশ্বিক মহামারি কোভিড-১৯ পরিস্থিতি মোকাবিলায় টিকাদান সম্পর্কিত জনসচেতনতা সৃষ্টি ও কলেজের উন্নয়ন কার্যক্রম’ বিষয়ক মতবিনিময় সভায় যোগদানের পূর্বে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এসময় নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, নির্বাচনে দলীয় মনোনীত প্রার্থীর বাইরে গিয়ে বা বিদ্রোহী হয়ে যেসব আওয়ামী লীগ নেতা নির্বাচনে অংশ নেবেন, ভবিষ্যতে তারা আর দলীয় মনোনয়ন পাবেন না এবং গুরুত্বপূর্ণ পদ-পদবিও পাবেন না। এর জন্য তালিকা করা হচ্ছে বলে জানান তিনি। এসময় তিনি বিএনপিকে তথাকথিত বিরোধী দল যারা জনবিচ্ছিন্ন সেই বিএনপি ও তার সহযোগীরা নানান সময়ে অপ্রাসঙ্গিক ও বিভ্রান্তিমূলক এবং অরুচিকর কথাবার্তা বলে আসছেন বলেও উল্লেখ করেন।

সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর কাজী মনজুর কাদিরের সভাপতিত্বে মতবিনিময় সভায় জেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ নেতাকর্মী ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।