Sun. Apr 11th, 2021

সিলেট নগরীর লালাবাজার থেকে লাশ উদ্ধার: আটক ৪

ডেইলি বিডি নিউজঃ সিলেট নগরীর লালাবাজারস্থ হোটেল মোহাম্মদীয়া আবাসিকের পেছন থেকে অজ্ঞাত (৫৫) বছরের বয়সের এক ব্যক্তির লাশ উদ্ধারের ঘটনায় থানায় নিয়ে চারজনকে জিজ্ঞাসবাদ করছে পুলিশ।

তারা হচ্ছেন- হোটেল মোহাম্মদীয়ার ম্যানেজার আব্দুর রউফ চৌধুরী (৪৪), সহকারী ম্যানেজার শামীম (২১), হোটেল কর্মচারী দেলোয়ার (২১) ও ফরিদ (২৪)। নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বি এম আশরাফ উল্যাহ তাহের। তিনি বলেন, এ চারজনকে আটক নয়- থানায় নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আটক বা ছেড়ে দেয়ার বিষয়টি পরে জানানো হবে। সোমবার বেলা দেড়টার দিকে জিজ্ঞাসাবাদের জন্য তাদের সিলেট কোতোয়ালি মডেল থানায় নিয়ে যাওয়া হয় বলে তিনি জানান।

এর আগে সোমবার (১ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে স্থানীয় ব্যবসায়ীরা লাশ দেখতে পেয়ে কোতোয়ালি থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে। এসময় লাশের সার্বিক অবস্থাসহ আশপাশের অবস্থান সম্পর্কে তথ্য নেয় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এরপর ময়না তদন্তের জন্য লাশটি সিলেট ওসমানী মেডিকেল কলেজের হাসপাতালের মর্গে লাশ পাঠায় পুলিশ।