Sun. Apr 11th, 2021

ঝিংগাবাড়ী ইউপি নির্বাচনে সমাজসেবী ও শিক্ষানুরাগী ফজলুল বাসিত বেলালকে ওয়ার্ডবাসীর সমর্থন

ডেইলি বিডি নিউজঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কানাইঘাট উপজেলার ৮ নং ঝিংগাবাড়ী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করতে চান তরুণ সমাজসেবী ও শিক্ষানুরাগী ফজলুল বাসিত বেলাল। নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করতে তিনি দীর্ঘদিন থেকে মাঠে সক্রিয় রয়েছেন। ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের চরিগ্রাম গ্রামের মরহুম মাস্টার আব্দুছ ছালামের ছেলে ফজলুল বাসিত বেলাল একজন দক্ষ সংগঠক ও শিক্ষানুরাগী ব্যক্তি।

একটি মডেল ইউনিয়ন গঠন করতে সচেষ্ট থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি। ঐতিহ্যবাহী ঝিংগাবাড়ী সমাজ কল্যাণ যুব সমিতির সদ্য সাবেক সভাপতি ও ঐতিহ্যবাহী ঝিংগাবাড়ী উচ্চ বিদ্যালয় ও কলেজ গভর্নিং বডির দুই দুইবারের নির্বাচিত শিক্ষানুরাগী সদস্য। ক্রীড়া সংগঠক ও পৃষ্টপোষক হিসেবেও বেলাল অনেক এগিয়ে আছেন। বেলাল বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে ওতোপ্রোতভাবে জড়িত। তিনি সিলেট লায়ন্স ক্লাবের সদ্য বিদায়ী ট্রেজারার,সিলেট লায়ন্স আই হসপিটালের ফাউন্ডার মেম্বার ও লায়ন্স হসপিটালের একজন মেম্বার। এছাড়াও তিনি ঐতিহ্যবাহী ঝিংগাবাড়ী সিনিয়র ফাজিল (ডিগ্রী) মাদরাসার আজীবন দাতা সদস্য, হাজী আব্দুল খালিক মহিলা দাখিল মাদরাসার আজীবন দাতা সদস্য, ঐতিহ্যবাহী কানাইঘাট প্রেসক্লাবের আজীবন সদস্য, ঝিংগাবাড়ী সমাজ কল্যাণ যুব সমিতির আজীবন দাতা সদস্যসহ বিভিন্ন শিক্ষা ও সামাজিক প্রতিষ্টানের সাথে কাজ করে যাচ্ছেন তরুণ এই সমাজসেবী।
এলাকার তরুণ, সচেতন ভোটারদের সমর্থনে তিনি আধুনিক ঝিংগাবাড়ী গড়ার প্রত্যয়ে নির্বাচনে অংশ গ্রহণ করতে প্রস্তুত আছেন। একদিকে যেমন তার রয়েছে তারুণ্যের সমর্থন তেমনি রয়েছে এলাকায় বিপুল সচেতন মানুষের সমর্থন।

ইতিমধ্যে ৭ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ বিলালকে একক সমর্থন দিয়ে নির্বাচনের প্রস্তুতি নিতে দিকনির্দেশনা দেয়া হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। জানা যায়, আজ সোমবার (১ ফেব্রুয়ারি) সকালে ৭ নং ওয়ার্ডের মার্কাজ জামে মসজিদে নির্বাচন কেন্দ্রিক এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মাষ্টার মুহিবুর রহমান, মাষ্টার মুতাসসিন আলী, মাষ্টার রফিক আহমেদ, মুজিবুর রহমান,মাষ্টার ফজলুল করিম, কুতুবউদ্দিন,আবুল হাসনাত, মুজিবুর রহমান মড়া, আখলাকুজ্জামান মুকুট, মাওলানা মুস্তফা কামাল, মাষ্টার গোলাম কিবরীয়া দুলাল, মাহবুবুর রহমান, ফয়জুল ইসলাম বাবুল, শাহজাহান সুলাইমান চৌধুরী মায়রুফ, মাহফুজুর রহমান চৌধুরী, আব্দুল মুমিন রিপন, মন্জুরে এলাহি, হাজী নজরুল ইসলাম, হাজী আসাদ উদ্দিনসহ সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন। সভায় ৩ জন প্রার্থীতা ঘোষণা করলেও উপস্থিত সবাই ফজলুল বাসিত বেলালকে সমর্থন জানান।

এ প্রসঙ্গে ফজলুল বাসিত বেলাল বলেন, আমার ৭ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ আমাকে আগামী ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার সমর্থন জানিয়েছেন।
ইউনিয়নের সর্বস্তরের দোয়া, ভালবাসা ও সহযোগিতা কামনা করেছেন তিনি। সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় আদর্শ ঝিংগাবাড়ী ইউনিয়ন গড়ে তোলা সম্ভব বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।