Fri. Mar 5th, 2021

ছাতকে অনলাইন প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠনঃ আহবায়ক মোশাররফ,যুগ্ম আহবায়ক অলিউর

ছাতক প্রতিনিধিঃ বদলে গেছে দিনকাল, নিউজ এখন ডিজিটাল এ স্লোগান কে সামনে নিয়ে ডিজিটাল বাংলাদেশ বিনির্মানের লক্ষ্যে অনলাইন গণমাধ্যমে ছাতকে কর্মরত সংবাদকর্মীদের নিয়ে গতকাল শুক্রবার সন্ধ্যায় ছাতক অনলাইন প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে সিলেটের খবর টুয়েন্টিফোর ডটকমের ছাতক প্রতিনিধি তানভীর আহমদ জাকিরের সভাপতিত্বে ও সিলেট টাইম টুয়েন্টিফোর ডটকমের ছাতক প্রতিনিধি মোশাররফ হোসেনের পরিচালনায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

দকিনের ক্রাইম ছাতক প্রতিনিধি জামরুল ইসলাম রেজার কোরআন তেলাওয়াত এর মাধ্যমে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্য ও সিলেট টাইম টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক, জননী ফাউন্ডেশনের সভাপতি কবি মোশাররফ হোসেন সুজাত।

মতবিনিময় সভায় সর্বসম্মতিক্রমে সিলেটটাইম টুয়েন্টিফোর ডটকমের ছাতক প্রতিনিধি মোহাম্মদ মোশাররফ হোসেন কে আহহবায়ক ও নিউজ ভিশন একাত্তর ডটকমের ছাতক প্রতিনিধি অলিউর রহমানকে যুগ্ম-আবায়ক, সিলেটের খবর টুয়েন্টিফোর ডটকমের ছাতক প্রতিনিধি তানভীর আহমদ জাকির কে সদস্য সচিব করে ৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন ডেইলি সিএন বাংলা ডটকমের ছাতক প্রতিনিধি মীর অামান, ইত্তেহাদ টাইমস ডটকমের ছাতক প্রতিনিধি এম শাহিন অাহমদ, বাংলা টাইমস ডটকমের ছাতক প্রতিনিধি মোহাম্মদ জানে অালম, ক্রাইম সিলেট ডটকমের ছাতক প্রতিনিধি হাসান অাহমদ।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তথ্যানুসন্ধান ডটকমের ছাতক প্রতিনিধি এম এইচ খালেদ, ভয়েজ অব সিলেটের ছাতক প্রতিনিধি অাবু সুফিয়ান অালীরাজ, ছাতক বাজার ডটকমের প্রতিনিধি অমিত অাচার্য্য, সিলেটের কন্ঠ ডটকমের ছাতক প্রতিনিধি এমরান হাসান, দকিনের ক্রাইম ছাতক প্রতিনিধি জামরুল ইসলাম রেজা প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কবি মোশাররফ হোসেন সুজাত বলেন, সাংবাদিকতা একটি মহৎ ও মহান পেশা। কর্মক্ষেত্রে আপনাদেরকে সে পেশার মর্যাদা অটুট রাখতে হবে। তিনি বলেন, সাংবাদিকদের পেশাদারিত্বে অনেক প্রতিবন্ধকতা আসবে সেটাই স্বাভাবিক, তবুও সর্বক্ষেত্রে সততা রক্ষা করা সাংবাদিকদের নৈতিক দায়িত্ব। তিনি আশা রাখেন, নবগঠিত আহবায়ক কমিটির মাধ্যমে অতিশীগ্রই যোগ্য দায়িত্বশীলদের নেতৃত্বের মাধ্যমে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠিত হবে। সভায় উপস্থিত সাংবাদিক বৃন্দের নিজ নিজ পরামর্শ ও মতামতের ভিত্তিতে ৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।