Sun. Apr 11th, 2021

রাজনীতিবিদ পলাশ ‘পাথর খেকো’ নয়, নিজেকে পাথর ব্যবসায়ী দাবি

ডেইলি বিডি নিউজঃ সিলেট জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোস্তাক আহমদ পলাশ তিনি নিজেকে একজন ব্যবসায়ী দাবি করছেন। অথচ শনিবার ৬ ফেব্রূয়ারী সিলেট জেলা পরিষদের হল রুমে জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির প্রথমসভায় সকল নেতাকর্মীদের উপস্থিতিতে তিনি পাথর ব্যবসায়ী দাবি করে বলেন, আমি পাথর খেকো নয় আমি পাথর ব্যবসায়ী।আমি সরকারকে লক্ষ লক্ষ টাকা টেস্ক দিয়ে ব্যবসা করি।

তিনি বলেন, আমার নামে কেন্দ্রে মিথ্যা এবং বানোয়াট অভিযোগ দেয়া হয়েছিলো। সর্বপুরী কেন্দ্রীয় আওয়ামী লীগ, সিলেট জেলা আওয়ামী লীগ ও লন্ডনে অবস্থানরত আওয়ামী লীগ নেতৃবৃন্দের সহযোগীতায় সকল ষড়যন্ত্রেরর জাল ছিন্ন করে আমাকে কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ। সভায় কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল ও সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি এড. লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খানসহ জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

মোস্তাক আহমদ পলাশের এমন বক্তব্যের পর সিলেটের রাজনৈতিক অঙ্গনে তোলপাড় বিরাজ করছে। তিনি রাজনৈতিক অনুষ্টানে নিজের ব্যবসার পরিচয় তোলে ধরলেন। নিজের মুখে বললে তিনি নিজে পাথর খেকো নন। লক্ষ লক্ষ টাকা টেস্ক দিয়ে ব্যবসা করেন। তিনি কি করেন বিষয়টি সর্ব মহলের জানা। তবে জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির প্রথমসভায় তিনি এমন বক্তব্য দিয়ে কি বুঝাতে চাইছেন? এ নিয়ে চলছে তোলপাড়। কেউ কি বলেছে তিনি পাথর খেকো? তিনি যখন ব্যবসায়ী তাহলে রাজনীতিতে কি ভাবে সময় দেন?

এসকল বিষয়ে জানতে চাইলে মোস্তাক আহমদ পলাশের মুঠোফোনের একাধীক বার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি কল রিসিভ করেননি।