Mon. Mar 8th, 2021

জিবি নিউজ ৮ বছর পূর্ণ করে ৯ম বছরে পদার্পণ করছে একুশে ফেব্রুয়ারি

ডেইলি বিডি নিউজঃ পাঠকপ্রিয়,সব শ্রেণির ভালোবাসা ও পৃষ্ঠপোষকতায় জিবি নিউজ’৮ বছর পূর্ণ করে ৯ম বছরে পদার্পণ করছে একুশে ফেব্রুয়ারি।

সময়কে বেঁধে রাখা যায় না। যায় না বলেই ভয়ংকর এই অতিমারি করোনা তাড়িত মানুষ মৃত্যু ভয়ে জড়োসড়ো হয়ে প্রায় গৃহবন্দী অবস্থায় একটি একটি দিন গুনে গুনে পার করছে। বিশ্বজুড়ে অতিমারি করোনার রক্তহিম করা আগ্রাসন। করোনার শুরু আছে,তবে ভ্যাকসিন বাজারে আসার পরও কোথায় গিয়ে এর শেষ,মানবজাতির তা জানা নেই। এই রকম এক অস্বাভাবিক পরিস্থিতির মধ্যে ‘জিবি নিউজ এবার ৯মবছরে পা রাখছে,তা নিশ্চয় একটি ঘটনা এবং অবশ্যই আনন্দের।

বায়ান্নর ভাষা আন্দোলনের চেতনাকে ধারণ করে অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ানো’এবং কোনো রক্তচক্ষুর কাছে মাথানত না করা’র শিক্ষা নিয়েই জিবি নিউজের জন্ম। তাই একুশের জাতক জিবি নিউজ সব সংকট ধৈর্য ও সাহসের সঙ্গে মোকাবিলা করে অগ্রযাত্রা অব্যাহত রেখেছে।

৯ম-এ পা রাখার শুভক্ষণে আমাদের প্রার্থনা হোক নতুন একটি সূর্যোদয়ের। করোনা দুনিয়া থেকে দূর হোক। মানুষ স্বস্তি পাক। রাজনীতি,অর্থনীতি পূর্বাবস্থায় ফিরে আসুক। ব্যবসা-বাণিজ্য প্রাণ ফিরে পাক। মঙ্গল আলোয় উদ্ভাসিত হোক বিশ্ব। ভালোবাসায় ভালোবাসায় পূর্ণ হোক মানুষের অন্তর। মানবিকতার পরশে বাসযোগ্য হয়ে উঠুক বিশ্বটা।

জিবি নিউজ ৯তম জন্মদিনের শুভক্ষণে সবার সুন্দর জীবন,কমিউনিটির সাফল্য ও অগ্রগতি আরও বৃদ্ধি পাক-এই কামনা। করোনামুক্ত নতুন ভোরের আলোয় ঝলমল করে উঠুক চারপাশ। আঁধার কেটে যাক। সবার জন্য সুখ-শান্তি-সমৃদ্ধি বয়ে আনুক ভবিষ্যৎ। বিশ্ব শান্তি ও সভ্যতা নিরাপদ হোক। মঙ্গল হোক,কল্যাণ হোক আপনার-আমার সবার।

সাফল্যের সঙ্গে ৮ বছর পূর্ণ করে জিবি নিউজ ৯ বছরে পদার্পণের শুভমুহূর্তে অতীতের ন্যায় আমরা সবার সমর্থন,সহযোগিতা ও পৃষ্ঠপোষকতা কামনা করছি। পাশাপাশি পাঠক,বিজ্ঞাপনদাতা,লেখক,শুভাকাক্সক্ষী, শুভানুধ্যায়ীসহ সবাইকে জিবি নিউজ পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।