Main Menu

পুলিশ পেশায় চাপ নিয়ন্ত্রণ ও মানবিক আচরণ’ বিষয়ক কর্মশালা

ডেইলি বিডি নিউজঃ সিলেট মেট্রোপলিটন পুলিশ, এসএমপি’র ট্রেনিং শাখার উদ্যোগে শনিবার (১৩ মার্চ) সকাল ১০টায় কোতোয়ালি মডেল থানা প্রাঙ্গনে ‘পুলিশ পেশায় চাপ নিয়ন্ত্রণ ও মানবিক আচরণ’ বিষয়ক কর্মশালা” অনুষ্ঠিত হয়।

অতিঃ উপ-পুলিশ কমিশনার (উত্তর-অপরাধ) শাহরিয়ার আল মামুন এর উপস্থাপনায় উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ নিশারুল আরিফ। এছাড়া উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর) পরিতোষ ঘোষ, অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ) মোঃ শফিকুল ইসলাম, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সোশ্যাল ওয়ার্ক বিভাগের অধ্যাপক তাহমিনা ইসলাম, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সোশ্যাল ওয়ার্ক শাখার সহযোগী অধ্যাপক মোহাম্মদ আলী আক্কাছ সোহেল, উপ-পুলিশ কমিশনার(উত্তর) আজবাহার আলী শেখ পিপিএম, অতিঃ উপ-পুলিশ কমিশনার (ট্রনিং) সাইফুল ইসলাম সহ কোতোয়ালি মডেল থানা পুলিশের সকল অফিসার ও ফোর্স।

কর্মশালায় অতিথিবৃন্দ তাদের আলোচনায় পুলিশি পেশায় কিভাবে চাপ নিয়ন্ত্রণ করে মানবিক আচরণের মাধ্যমে মানুষের মন জয় করা ,সেবা করা এবং জনবান্ধন পুলিশ ও মানবিক পুলিশ হওয়ার চেষ্টা করার বিভিন্ন বিষয়ে আলোকপাত করেন।






Related News

Comments are Closed