Mon. Apr 12th, 2021

শিগগিরই আসছে সিলেট জেলা-মহানগর ছাত্রলীগের কমিটি

ডেইলি বিডি নিউজঃ সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি শিগগিরই দেয়া হবে বলে জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।
শনিবার (১৩ মার্চ) সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কর্মীসভায় প্রধান বক্তার বক্তব্যে দেয়ার সময় তিনি এ কথা বলেন।

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়ের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় লেখকের বক্তব্যের শুরুতে সিলেট-৩ আসনের সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী এমপির স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

কর্মীসভায় সভাপতির বক্তব্যে ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। তিনি বাংলাদেশের উন্নয়নে দিনরাত কাজ করে যাচ্ছেন। তবে বঙ্গবন্ধুর কন্যা, দশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে এমন উন্নয়নের বিরোধিতা করছে জামায়াত শিবিরের প্রেতাত্মারা। তাঁরা আল জাজিরার মাধ্যমে প্রোপাগান্ডা ছড়াচ্ছে। তবে দেশের মানুষ বুঝে শেখ হাসিনার বিপল্প নেই। সেজন্য দেশের মানুষ তাদের প্রতিহত করছে। ভবিষ্যৎতেও করবে।

এসময় তিনি অসন্তুষ প্রকাশ করে বলেছেন, আমি দেখেছি অনেকেই আমার এবং সাধারণ সম্পাদক লেখকের ছবি দিয়ে পৃথক পৃথক ব্যানার-ফেস্টুন বানিয়ে টাঙিয়েছেন। এ সব করবেন না। এসব গ্রুপিং সৃষ্টি করে। আর কখনই এমন করবেন না, গ্রুপিংকে প্রশ্রয় দিবেন না- আমরা সবাই মিলেমিশে থাকতে চাই।