Sun. Apr 11th, 2021

দক্ষিণ সুনামগঞ্জে শিশুর রক্তাক্ত লাশ উদ্ধার

সুনামগঞ্জ প্রতিনিধি:: দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়নের মুক্তাখাই গ্রাম থেকে ইমন আহমদ(১৪) নামের এক শিশুর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ। নিহত শিশুটি উপজেলার কুতুবপুর গ্রামের মাসুক মিয়ার ছেলে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, শিশু ইমন মুক্তাখাই গ্রামের আজাদ মিয়ার ফার্ণিচারের কারখানায় কর্মচারী হিসেবে কাজ করত এবং কারখানাতেই কারখানার এক মিস্ত্রির সাথে রাত্রিযাপন করত। বুধবার সকালে ফার্নিচার কারখানার মালিক কারখানা বন্ধ দেখে ডাকাডাকি করেন। কিন্তু কোন সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে নিহত ইমনের লাশ বিছানায় মোড়ানো অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন।

মুঠোফোনে কথা হলে ঘটনার তদন্তকারী কর্মকর্তা এসআই জয়নাল আবেদীন বলেন, খবর পেয়ে আমরা দ্রুত মুক্তাখাইয়ে গিয়ে শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। তার সাথে থাকা মিস্ত্রিকে আমরা পাইনি। সে পলাতক রয়েছে।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) কাজী মোক্তাদির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে । এই ঘটনায় এখনো কেউ আটক হয়নি। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।