Main Menu

প্রশাসনের কর্মকর্তারা অনিয়ম করলে কঠোর শাস্তি : প্রধানমন্ত্রী

ডেইলি বিডি নিউজঃ অনিয়ম করলে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কঠোর শাস্তির পেতে হবে বলে সতর্ক করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন,আপনি ভালো কাজের জন্য যেমন পুরস্কার পেয়েছেন,তেমনি কোনো অপকর্ম করলেও ক্ষমা নেই, কঠোর শাস্তির মুখোমুখি হতে হবে।

রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে জাতীয় পাবলিক সার্ভিস দিবস উদযাপন ও জনপ্রশাসন পদক প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। প্রধানমন্ত্রী গণভবন থেকে ভার্চুয়ালি অনুষ্ঠানে যুক্ত হন।

সরকারি কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশে শেখ হাসিনা বলেন,বাংলাদেশ যত বেশি সমৃদ্ধ হবে, আপনার স্বজনরা তত বেশি উন্নত জীবন কাটাবে। সেই চিন্তা নিয়েই দেশের জন্য কাজ করবেন।

প্রধানমন্ত্রী কর্মকর্তা-কর্মচারীদের পেশাদারিত্ব,সততা, আন্তরিকতা এবং নিষ্ঠা বজায় রেখে উদ্ভাবনী ধারণা নিয়ে কাজ করার আহ্বান জানান।

এর আগে প্রধানমন্ত্রী ২০২০ ও ২০২১ সালের জনপ্রশাসন পদক বিতরণ করেন। নিজ নিজ ক্ষেত্রে অসামান্য অবদানের জন্য ৩৫ জন কর্মকর্তা ও প্রতিষ্ঠান এই পদক পেয়েছেন।

মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক প্রধানমন্ত্রীর পক্ষে পদক বিতরণ করেন। অনুষ্ঠানে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন,মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম ও জনপ্রশাসন সচিব কে এম আলী আজম প্রমুখ বক্তব্য দেন।

সূত্র : ইউএনবি






Related News

Comments are Closed