Main Menu

মানবাধিকার তথ্য পর্যবেক্ষণ সোসাইটি সিলেট জেলা ও বিভাগীয় কমিটির দপ্তর সচিব শফিকুল ইসলাম কে হত্যার চেষ্টা

ডেইলি বিডি নিউজঃ সিলেট ল কলেজ এর আইনের ছাত্র,মানবাধিকার কর্মী,মানবাধিকার তথ্য পর্যবেক্ষণ সোসাইটি সিলেট জেলা সমন্বয়ক ও সিলেট বিভাগীয় কমিটির দপ্তর সচিব শফিকুল ইসলাম গত ২৮/০৮/২১ ইং জাউয়াবাজার পুলিশ তদন্ত ফাড়িতে প্রবেশের সময় লেগুনা গাড়ী পরিকল্পপিত ভাবে তাঁকে হত্যা করার উদ্দেশ্য মোটর সাইকেল কে ধাক্কা মেরে ফেলে দেয় এবং পুনরায় তার উপড়ে দিয়ে গাড়ীটা নিয়ে উপড়ে তুলে বুকের উপরে তুলে দেয় স্হানীয় জনগন প্রত্যক্ষ ভাবে ঘটনাটি দেখেছে। ঘটনা টি পুরো পরিকল্পনা ঘটিত বিষয়টি তদন্ত সাপেক্ষে দেখা যাবে। বুকের হাড্ডি, পাজর,পা ভেঙে গেছে কোমরে ও চোখে মারাত্মক জখম পিঠে সহ শরীলে অসংখ্য জখম রয়েছে। বিষয় টা সঠিক ভাবে অদন্ত করলে জানা যাবে যারা পুরো ঘটনা স্হলে ছিলেন তাদের সাথে যোগাযোগ করে ও ভিডিও ক্লিপে সব পাওয়া যাবে।

ঘটনাস্হলে জাউয়া বাজার তদন্ত ফাড়ির ইনচার্জ শফিকুল কে উদ্ধার অভিযান করে তাকে কৈতক হাসপাতাল নিয়ে যান পর ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য এম এ জি ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন।

পুলিশ অফিসার এনামুল ইসলাম কে মোবাইলে তার প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন তার ভাইকে হত্যা করার উদ্দেশ্য এই ঘটনা ঘটতে পারে। যারা এই হত্যা পরিকল্পনা করেছেন অচিরেই আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির জুর দাবী জানান সুনামগঞ্জ জেলা প্রশাসন ও পুলিশ সুপার বরাবরে।
স্হানীয় প্রত্যক্ষদর্শি সাক্ষী জবান বন্দীদের জিঙ্গাসাবাদে তথ্য পাওয়া যাবে বলে জানান।






Related News

Comments are Closed