Main Menu

যুব সমাজের অবক্ষয় রোধে খেলাধুলা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে – এডভোকেট সুলতান মাহমুদ

আলী হাছান লিটনঃ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও হবিগঞ্জ জেলা পরিষদের সদস্য এডভোকেট সুলতান মাহমুদ বলেছেন,ইন্সফায়ার ফুটবল একাডেমী ইউকের মাধ্যমে তৃণমুলে ভালো ফুটবলার তৈরি হবে। আমি আশাবাদী ইন্সফায়ার ফুটবল একাডেমীর ফুটবলাররা বাংলাদেশের জাতীয় দলে স্থান করে নিয়ে নবীগঞ্জবাসীর জন্য গৌরব বয়ে আনবে। ইন্সফায়ার ফুটবল একাডেমীর উন্নয়নে আমার সার্বিক সহযোগিতা সর্বদা অব্যাহত থাকবে। গতকাল বৃহস্পতিবার বিকালে নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের ফুলতলী বাজারে হোসেন কমিউনিটি সেন্টারে ইন্সফায়ার ফুটবল একাডেমী ইউকের নবগঠিত কমিটির পরিচিতি ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলওয়াত করেন নবগঠিত কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক,হাফেজ মিজানুর রহমান মিজান, গীতা পাঠ করেন জিতেন্ড রায়। নবগঠিত কমিটির সভাপতি গীতিকার হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে ও ডা. সাজাহানের পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন, নবীগঞ্জ ৮নং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাবেদুল আলম চৌধুরী সাজু,সিলেট বাউল কল্যাণ সমিতি সভাপতি কামাল উদ্দিন রাসেল,নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি এম এ আহমদ আজাদ, বাউল সূর্য লাল দাস,ইন্সফায়ার ফাউন্ডেশনের উপদেষ্টা
জসিম উদ্দিন,জগন্নাথপুর বাউল কল্যাণ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম,জগন্নাথপুর পৌরসভার সাবেক কাউন্সিলর গীয়াস উদ্দিন মুন্না,জগন্নাথপুর বাউল কল্যাণ পরিষদের উপদেষ্টা নুরুল ইসলাম,শাহ মোস্তফা বাউল শিল্পীগোষ্ঠী সমাজ কল্যাণ সংস্থা সভাপতি শেখ জাহাঙ্গীর ও যুগ্ম সাধারণ সম্পাদক শামিম আহমেদ,সাবেক মেম্বার মোঃ জমসেদ মিয়া,শফিউল আলম,শামিম আহমেদ ও স্বপন মিয়া প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের ইন্সফায়ার ফুটবল একাডেমী ইউকে নবগঠিত কমিটির নেতৃবৃন্দের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। শুভেচ্ছা বক্তব্যে,ইন্সফায়ার ফুটবল একাডেমী ইউকের নবগঠিত কমিটির সভাপতি গীতিকার হাবিবুর রহমান হাবিব শুভেচ্ছা বক্তব্যে,ইন্সফায়ার ফুটবল একাডেমী ইউকের কর্তৃক মানবিক কাজগুলো তুলে ধরেন।






Related News

Comments are Closed