Main Menu

সুনামগঞ্জের শ্রেষ্ঠ ওসি হলেন শান্তিগঞ্জ থানার কাজী মোক্তাদির হোসেন

শান্তিগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মোক্তাদির হোসেন জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে মনোনীত হয়েছেন।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর )সুনামগঞ্জ পুলিশ লাইন্সে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার মিজানুর রহমান বিপিএম কর্মক্ষেত্রের কৃতিত্ব স্বরূপ তাকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

শান্তিগঞ্জ থানায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও উন্নতিতে দ্রুত ব্যবস্থাগ্রহণ,ওয়ারেন্ট তামিল,ইয়াবা,গাঁজা দেশীয় অস্ত্র,বিভিন্ন প্রকারের মাদকদ্রব্য উদ্ধার, চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেপ্তার,ভিকটিম উদ্ধার, ভ্রাম্যমাণ আদালতকে সার্বিক সহযোগিতা প্রদান,সাধারণ জনগণের সার্বিক সেবাসহ সার্বিক ক্ষেত্রে গত আগস্ট মাসে তিনি জেলার মধ্যে শ্রেষ্ঠত্ব অর্জন করেন। এর স্বীকৃতি স্বরূপ জেলা পুলিশ সুপারের পক্ষ থেকে তাকে পুরস্কৃত করা হয়। এসময় জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শান্তিগঞ্জ থানার (ওসি) কাজী মোক্তাদির হোসেন বলেন, এই অর্জন আমার একার নয় আমার থানার সংশ্লিষ্ট সকলের। তাদের দায়িত্বশীলতায় আমি এই পুরস্কার পেয়েছি। জেলা পুলিশ সুপার স্যারের এ পুরস্কার আগামী দিনে আমাকে আরো বেশি দায়িত্বশীল হতে অনুপ্রেরণা যোগাবে।






Related News

Comments are Closed