Main Menu

ভোটাররা আমার মনিব, আমি তাদের চাকর:তথ্য প্রতিমন্ত্রী

ডেইলি বিডি নিউজঃ এবার তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা.মুরাদ হাসান বলেছেন,আমার নির্বাচনি এলাকার সব ভোটার আমার মনিব। আমি তাদের চাকর ও সেবক। গতকাল শুক্রবার (১৭ সেপ্টেম্বর) জামালপুরের সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এ কথা বলেন।

এ সময় ডা,মুরাদ হাসান বলেন,আমি প্রধানমন্ত্রীর নির্দেশে বিশেষজ্ঞ ডিগ্রি অর্জন করেছি জনগণের সেবা করার জন্য। জনগণের সেবা করতে চাই চাকর হিসেবে। এটা আমার দায়িত্ব। এর বাইরে আমার কোনও দায়িত্ব নেই। আমি জীবন দিয়ে প্রমাণ করতে চাই আমি কত ভালো কর্মী। নেতা হতে চাই না। আমি আপনাদের চাকর হয়ে বেঁচে থাকতে চাই।

তিনি আরও বলেন,আমি বঙ্গবন্ধুর আদর্শে, বঙ্গবন্ধুর চেতনা ও মুক্তিযুদ্ধের চেতনার জন্য জীবন বিলিয়ে দিতে পারবো। এই দেশ রক্ত দিয়ে কেনা বাংলাদেশ। এই দেশ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের। এই দেশ বীর মুক্তিযোদ্ধাদের বাংলাদেশ,৩০ লাখ বীর বাঙালির রক্ত দিয়ে কেনা। বাংলাদেশ কারও দয়ার দান না। বাংলাদেশ খুনি জিয়াউর রহমানের নয়। বাংলাদেশ একুশে আগস্ট গ্রেনেড হামলার খলনায়ক তারেক রহমানের নয়। এই মাটি বীর মুক্তিযোদ্ধাদের মাটি। এই মাটিতে দাঁড়িয়ে একটি শপথ করতে চাই,আমি আপনাদের সন্তান, আমি খুনি জিয়ার মরণোত্তর বিচার বাংলার মাটিতেই করবো।

তথ্য প্রতিমন্ত্রী বলেন,আমরা উন্নয়নের মহাসড়কে হাঁটছি। আমাদের যেতে হবে সমৃদ্ধির সর্বোচ্চ শিখরে। বঙ্গবন্ধু শুধু বাংলাদেশ নয়,বিশ্বে মুক্তিকামী মানুষের জন্য এক অনন্য ইতিহাস। একটি ছবি যখন অনুপ্রাণিত করে,সেই ছবি আমাদের দৃষ্টিতে থাকা উচিত। কোনও রাজনৈতিক উদ্দেশ্যে নয়,নিজেকে আদর্শবান ও নৈতিকতায় বলীয়ান করে অন্যায়ের প্রতিবাদী হতে সাহস জোগাবে।






Related News

Comments are Closed