Main Menu

কাউন্সিলর আজাদ ২য় বাংলাদেশ ওপেন ব্যাডমিন্টনের উদ্বোধন আজ

ডেইলি বিডি নিউজঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সোমবার থেকে শুরু হতে যাচ্ছে কাউন্সিলর আজাদ ২য় বাংলাদেশ ওপেন ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২১।

সকাল ১০টায় আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

সারাদেশের শাটলারদের নিয়ে দ্বিতীয়বারের মতো সিলেটে এমন জমজমাট টুর্নামেন্টের আয়োজন করেছেন সিলেট সিটি করপোরেশনের কাউন্সিলর,সিলেট ব্যাডমিন্টন উন্নয়ন পরিষদের সভাপতি ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ।

তিনদিনব্যাপী টুর্নামেন্টে দেশের শীর্ষ র‌্যাংকিংধারী নারী ও পুরুষ প্রায় সকল ব্যাডমিন্টন তারকারা অংশ নিবেন। ইতোমধ্যে ঢাকা ও চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থান থেকে শাটলাররা সিলেট এসে পৌঁছেছেন। সিলেটের বাইরের খেলোয়াড়দের জন্য আয়োজকদের পক্ষ থেকে আবাসন ও খাওয়ার ব্যবস্থা করে দেয়া হয়েছে।

এবার চারটি ক্যাটাগরিতে টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। ক্যাটাগরিগুলো হচ্ছে পুরুষ দ্বৈত,মহিলা দ্বৈত,মিশ্র দ্বৈত ও এ্যামেচার দ্বৈত।

টুর্নামেন্টের প্রতিটি খেলা মাঠে এসে উপভোগ করার জন্য ক্রীড়ামোদী সিলেটবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন টুর্নামেন্টের প্রবর্তক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ।






Related News

Comments are Closed