Main Menu

হেফাজতের তান্ডব ও মৌলবাদের থাবা থেকে রক্ষার দায়িত্ব যুবলীগের

লতিফুর রহমান রাজু: সুনামগঞ্জ: বাংলাদেশ আওয়ামী যুব লীগ কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক রফিকুল আলম জোয়ার্দার সৈকত বলেছেন,বিগত দিনে হেফাজত ও মৌলবাদের তান্ডব সারা দেশের মানুষ দেখেছে। সুনামগঞ্জে ও ব্যাপক তান্ডব হয়েছে। এসব অপ তৎপরতা থেকে রক্ষার দায়িত্ব যুবলীগের। যুবলীগের প্রতিটি নেতাকর্মীদের তা প্রতিহত করতে হবে। একটি অসাম্প্রদায়িক চেতনার দেশ গড়ার স্বপ্ন দেখেছিলেন বঙ্গবন্ধু আমাদের সংগঠনের ও সেই পথ অনুসরণ করতে হবে।

সোমবার দুপুর ১২টায় সুনামগঞ্জ জেলা শিল্প কলা একাডেমির হাসন রাজা মিলনায়তনে সুনামগঞ্জ জেলা যুবলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক ও সুনামগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান খায়রুল হুদা চপলের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু ও খন্দকার মঞ্জুর আহমদ এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক ডঃ রেজাউল করিম,উপ সাংস্কৃতিক সম্পাদক ফজলে রাব্বী স্মরণ, সদস্য এডভোকেট গোলাম কিবরিয়া ।

নেতৃবৃন্দ বলেন-বর্তমান সরকার প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড করে যাচ্ছে সুনামগঞ্জ জেলায় বড় বড় প্রকল্পের কাজ চলমান, রয়েছে। যুবলীগের ও এসব উন্নয়ন কর্মকান্ডের সাথে সম্পৃক্ত থাকতে হবে।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাইনুুল হোসেন খান নিখিলের দিক নির্দেশ মোতাবেক শেখ হাসিনার হাত কে শক্তি শালী করার কাজে যুবলীগের নেতাকর্মীদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে বলেন খুব শীঘ্রই সুনামগঞ্জ জেলার ১২ উপজেলায় যুবলীগের উদ্যোগে গৃহহীন পরিবারের সদস্যদের গৃহ নির্মাণ করে দেয়া হবে।

সরকার এ কার্যক্রম করে শত শত গৃহহীন পরিবারের সদস্যদের মুখে হাসি ফুটিয়েছে। দক্ষিণ পূর্ব এশিয়ার নেতৃত্ব দিচ্ছেন পরশ নিখিল তারা যুব সমাজ কে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে তৈরি করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে আরো জোরালো ভাবে কাজ করার আহ্বান জানান। বর্ধিত সভায় ১২ উপজেলার সভাপতি সম্পাদকসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।






Related News

Comments are Closed