Main Menu

মানুষের প্রয়োজন যেদিকে সেদিকে যাবে রেললাইনঃ পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন,আওয়ামী লীগে আশ্রিত দুর্নীতি টেন্ডারবাজ, বিভাজন সৃষ্টিকারীদের দল থেকে বিতাড়িত করতে হবে। উন্নয়ন করতে হলে ঘর পরিষ্কার করতে হবে,যারা ঠিকাদারী ব্যবসায়ী,বিল খায়,যারা মনোনয়ন বাণিজ্য করে তাদের দল থেকে বের করে দিতে হবে।

রোববার বিকেলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মরহুম আছাব উদ্দিন সরদারের শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সুনামগঞ্জে রেললাইন প্রসঙ্গে মান্নান বলেন,আমি কিংবা কোনো এমপির পছন্দে রেললাইন হবে না। যেদিকে মানুষের বসবাস,ইঞ্জিনিয়ার যেদিকে বলবে সেদিকেই রেললাইন যাবে। হাওর জনপদে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে। বাংলাদেশ এখন নিজের অর্থায়নে পদ্মাসেতু নির্মাণ করতে পারছে।

নদীর তলদেশে টানেল নির্মিত হচ্ছে। সুনামগঞ্জে বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ অনেক উন্নয়ন কাজ হয়েছে। রেললাইন,বিমানবন্দর হবে। এগুলো শেখ হাসিনার অবদান।

দিরাইয়ের মানুষ আজ আমাকে সাতটি উন্নয়ন কাজের অনুরোধ করছেন। আমি বলবো শুধু এই সাতটি নয় আরও ৭০টি কাজ করতে হবে। পরিকল্পনামন্ত্রী আরও বলেন,বিএনপি এদেশের জন্য কি করেছে। কয়টা মসজিদ-মন্দির,ব্রিজ,সড়ক করেছে। জননেত্রী শেখ হাসিনা এদেশকে আমূল বদলে দিয়েছেন।

আওয়ামী লীগ নেতা সমীরন সরকারের সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগ সভাপতি রঞ্জন রায় ও রুবেল সরদারের যৌথ পরিচালনায় বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল হুদা মুকুট,অবনি মোহন দাস,রেজাউল করিম শামীম,আবুল কাশেম,তাহিরপুর উপজেলা চেয়ারম্যন করুনা সিন্ধু চৌধুরী বাবুল,দিরাই উপজেলা চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী,সাবেক যুগ্ম সচিব মিজানুর রহমান,মোশাররফ মিয়া প্রমুখ।






Related News

Comments are Closed