Main Menu

ওসমানীনগরের যুবককে অপহরণ করে মুক্তিপণ আদায়

ডেইলি বিডি নিউজঃ সিলেট নগরীতে ওসমানীনগরের রাহেল মিয়া (৩৫) নামের এক যুবককে অপহরণ করে অর্ধলাখ টাকা মুক্তিপণ আদায়ের অভিযোগ পাওয়া গেছে। এছাড়াও তার কাছে থাকা নগদ ৮ হাজার টাকা ও মোবাইল ফোনসেট ছিনিয়ে নিয়ে যায় অপহরণকারীরা।

বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর কুয়ারপাড়ে অপহরণ এবং ওসমানী হাসাপাতাল ও জালালাবাদ এলাকায় মুক্তিপণ আদায়ের ঘটনা ঘটে।

অপহরণের শিকার রাহেল ওসমানীনগর উপজলার দয়ামীর গ্রামের মৃত আনা মিয়ার ছেলে। তিনি বর্তমানে দক্ষিণ সুরমার কাইস্তরাইল এলাকার হান্নান মিয়ার বাসায় ভাড়া থাকেন। এ ঘটনায় তিনি সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ বলা হয়েছে-রাহেল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নগরীর জিতু মিয়ার পয়েন্ট থেকে রিকশাযোগে জিন্দাবাজার যাওয়ার পথে কুয়ারপাড় সংলগ্ন মেইন রোডে ৩টি মোটরসাইকেলযোগে অজ্ঞাত পরিচয় ৯ থেকে ১০ জন তার পথরোধ করে তাকে এলোপাতাড়ি কিল-ঘুষি মেরে একটি মোটরসাইকেলে তুলে অপহরণ করে নিয়ে যায়।

রাহেলের পেটে চাকু ধরে অপহরণকারীরা তাকে প্রথমে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের লাশঘরের সামনের খালি মাঠে নিয়ে মারধর করে। এ সময় তার কাছে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। প্রাণের ভয়ে রাহেল এ সময় ৩০ হাজার টাকা দিতে সম্মত হন। তিনি তার ফুফাতো ভাইয়ের সঙ্গে যোগাযোগ করে অপহরণকারীদের দুটি মোবাইল ফোন নাম্বারে ৩০ হাজার টাকা প্রেরণ করান।

৩০ হাজার টাকা পাওয়ার পর অপহরণকারীরা রাহেলকে ওসমানী হাসপাতাল এলাকা থেকে অস্ত্রের মুখে জিম্মি করে জালালাবাদ থানাধীন রন্দনকাব্য রেস্টুরেন্টের পাশের রাস্তায় নিয়ে গিয়ে আরেক দফা মারধর করে এবং আরও ৭০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। রাহেল বাধ্য হয়ে আরও ২০ হাজার অপহরণকারীদের একই মোবাইল ফোন নাম্বারে প্রেরণ করান।

পরে অপহরণকারীরা রাহেলের ব্যবহৃত ২০ হাজার টাকা মূল্যের মোবাইল ফোন ও তার সঙ্গে থাকা ৮ হাজার টাকা লুট করে নিয়ে তাকে একটি মোটরসাইকেলযোগে সিলেট-সুনামগঞ্জ সড়কের তেমুখী পয়েন্টে নিয়ে এসে বন্দরবাজারগামী একটি সিএনজি অটোরকশায় তুলে দেয়। পরে রাহেল তার ফুফাতো ভাইয়ের সাহায্যে বাসায় ফেরেন।

এ বিষয়ে কোতোয়ালি থা’নার ওসি মোহাম্মদ আলী মাহমুদ বলেন,রাহেল মিয়ার অভিযোগের ভিত্তিতে মামলা হয়েছে এবং তদন্তের কাজ চলছে। এখনো কাউকে আটক করা যায়নি,তবে চেষ্টা চালাচ্ছে পুলিশ।






Related News

Comments are Closed