Main Menu

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

ডেইলি বিডি নিউজঃ জালাবাদ থানা ছাত্রলীগের পাঠাগার সম্পাদক রেদয়ান আহমেদ রুবেল ও সিলেট সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী আলী আহেমদ স্বাক্ষরিত এক যুক্ত বিবৃতিতে আজ বলেন বিগত ১৯.৭.২০১৬ তারিখে ৭নং মোগল গাঁও ইউনিয়নে জননেত্রী শেখ হাসিনার মনোনিত নৌকা মার্কার বিজয়ী প্রার্থী জনাব হিরন মিয়ার দ্বায়িত্ব গ্রহন অনুষ্টান ছিল।

উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপম্তিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সুজাত আলী রফিক। বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ও সদর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মকসুদ আহমদ মকসুদ,মোগল গাঁও ইউনিয়ের সাবেক চেয়ারম্যান সামসুল ইসলাম টুনু,শাহ্ জামাল নুরুল হুদা,এ,কে,এম আব্দুল্লাহ। জালালাবাদ থানা ছাত্রলীগের পাঠাগার সম্পাদক রেদওয়ান আহমেদ রুবেল, সিলেট সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী আলী আহমদ।

আরো উপস্তিত ছিলেন ইউনিয়ন পরিষদের সাবেক বর্তমান সদস্য সহ ইউনিয়নের সর্ব স্তরের জন সাধারন ও বিশিষ্ট ব্যাক্তিবর্গ। কিন্তুু অত্যন্ত লজ্জা ও পরিতাপের বিষয় দু এক দিন যাবত একটি ভিত্তিহীন অনলাইন পত্রিকা আর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সদর উপজেলা ছাত্রলীগের ব্যানারে কিছু অনুপ্রবেশকারী ভন্ড সম্পুর্ন হিংসাত্বক ভাবে বিএনপি জামাতের দালালরা জামাত বিএনপির এজেন্ডা বাস্তবায়নের লক্ষে একটি মহৎ অনুষ্টানকে ভিন্নভাবে প্রবাহিত করে সম্পুর্ন মিথ্যা বানোয়াট ও কাল্পনিক সংবাদ পরিবেশন করে বিভ্রান্তি ছড়াচ্ছে। ইউনিয়ন বাসীর পক্ষ থেকে উক্ত অনুষ্টানে সকল অতিথিকে দল মত নির্বিশেষে সকল শ্রেণী পেশার মানুষেরা ফুলের শুভেচ্ছা জানান। শাহ্ জামাল নুরুল হুদা উক্ত অনুষ্টানের বিশেষ অতিথি ও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান। সুতরাং থাকে শুভেচ্ছা জানানো অনুষ্টানের অংশ বিশেষ। এখানে যোগ বিয়োগের কিছু হয়নি। সুন্দর সুশৃঙ্খল এই অনুষ্টানকে নিয়ে  ছাত্রলীগ নামধারী অনুপ্রবেশকারী দলের ভিতরে গাপটি মেরে থাকা বিএনপি জামাতের এজেন্টদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্তা গ্রহন এবং দলের গঠনতন্ত্র বিরোধী কার্যকলাপে লিপ্ত থাকায় এদের বিরুদ্ধে সিনিয়র নেতৃবৃন্দ কে ব্যবস্তা গ্রহনের দাবী জানাই। অন্যতায় সিলেট সদর উপজেলার আওতাধীন সকল ইউনিয়ন এবং ওয়ার্ডের সকল স্তরের নেতৃবৃন্দ কে নিয়ে আমরা এদের দাতভাঙ্গা জবাব দিতে প্রস্তুত।






Related News

Comments are Closed