Main Menu

বিমান পর্যবেক্ষণে গঠিত টাস্কফোর্সের কার্যক্রম শুরু

ডেইলি বিডি নিউজঃ প্রধানমন্ত্রীর নির্দেশে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সকে নিবিড় পর্যবেক্ষণে গঠিত টাস্কফোর্স থেকে কাজ শুরু করেছে। গত ৯ ফেব্রুয়ারি রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের অফিসার্স অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানে এ তথ্য জানানোর সাতদিনের মধ্যেই টাস্কফোর্স মাঠে নেমেছে।

বিমান ট্রেনিং সেন্টারে গণমাধ্যমকর্মীদের নিয়ে আয়োজিত এক কর্মশালায় বিষয়টি নিশ্চিত করেন বিমানের সেফটি সিস্টেম বিভাগের মহাব্যবস্থাপক প্রকোশলী মোহাম্মদ আবুল ওয়াদুদ।

বিমানকে নিবিড় পর্যবেক্ষণে গঠিত টাস্কফোর্স প্রসঙ্গে তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে এ কমিটি তাদের কার্যক্রম কাজ শুরু করেছে।

প্রসঙ্গত, এই টাস্কফোর্স বিষয়ে ৯ ফেব্রুয়ারি বিমানমন্ত্রী রাশেদ খান মেনন বলেছিলেন, সময়ের ব্যবধানে এসে বিমান সম্পর্কে মানুষের যে ধারণা তৈরি হয়েছে, সেটি সুখকর নয়। বিমান একটি লিমিটেড কোম্পানি। মন্ত্রী হিসেবে আমার কোনো দায়িত্ব নেই। কিন্তু জাতীয় সংসদের ভেতরে ও বাইরে অভিযোগের জবাব আমাকে দিতে হয়। দায় আমাকে বহন করতে হচ্ছে। বিমানের গৌরব ফিরিয়ে আনতে হবে। এ কারণে টাস্কফোর্স গঠন করা হয়েছে।






Related News

Comments are Closed