Main Menu

কলম্বোতে বাংলাদেশের শততম টেস্ট

ডেইলি বিডি নিউজঃ ১৬ বছরে ৯৮টি টেস্ট ম্যাচ খেলেছে বাংলাদেশ। শ্রীলঙ্কা সফরেই পূর্ণ হতে যাচ্ছে টেস্ট খেলার শতক। কলম্বোর পি সারা স্টেডিয়ামকে ভেন্যু করা হয়েছে সিরিজের দ্বিতীয় টেস্টের। এখানেই শততম টেস্ট খেলবে বাংলাদেশ। শুক্রবার দুই দেশের ক্রিকেট বোর্ড যৌথভাবে সূচি ঘোষণা করেছে আসন্ন সিরিজটির।

সফরে শ্রীলঙ্কার বিপক্ষে দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও দুটি টি-টুয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ। সিরিজ শুরু হবে টেস্ট দিয়ে। দুই ম্যাচের টেস্ট সিরিজের আগে রয়েছে একটি দুই দিনের প্রস্তুতি ম্যাচ। ২-৩ মার্চ ম্যাচটি হবে মোরাতুয়ায়।

৭ মার্চ থেকে প্রথম টেস্ট গল ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে। কলম্বোর পি সারা ওভালে দ্বিতীয় টেস্ট ১৫ মার্চ থেকে। এই মাঠেই বাংলাদেশ উদযাপন করবে শততম টেস্ট।

ওয়ানডে সিরিজের আগেও একটি প্রস্তুতি ম্যাচ পাবে বাংলাদেশ। ২২ মার্চ ম্যাচটি হবে কলম্বোয়। তিন ম্যাচ সিরিজের প্রথম দুই ওয়ানডে ডাম্বুলায়। ১ এপ্রিল তৃতীয় ওয়ানডে কলম্বোর সিংহলিজ স্পোর্টস ক্লাব মাঠে। ৪ ও ৬ এপ্রিল সিরিজের দুটি টি-টোয়েন্টি ম্যাচ কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে।

বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর প্রায় দেড় মাসের। ২৭ ফেব্রুয়ারি দেশ ছাড়বে মুশফিকুর রহিমের দল। তার আগে ২৪ ফেব্রুয়ারি থেকে মিরপুরে অনুশীলন ক্যাম্প।






Related News

Comments are Closed