Main Menu

মির্জাজাঙ্গালে গ্যাসের চুলা থেকে আগুনঃ নির্ভানা কতৃপক্ষের সাহসিকতায় প্রান রক্ষা

ডেইলি বিডি নিউজঃ সিলেট নগরীর মির্জাজাঙ্গালের রামের দীঘিরপাড় এলাকায় আগুনে একটি বসতঘর পুড়ে গেছে। মঙ্গলবার বেলা সোয়া ১টার দিকে গ্যাসের চুলা থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। আগুন লাগার সাথে সাথে নিকটবর্তী নির্ভানা ইনের কর্মকর্তা কর্মচারীগন ঘটনাস্থলে ছুটে যান, এবং স্বীয় প্রচেষ্ঠায় অগ্নি নির্বাপণ শুরু করেন। অত্যন্ত সাহসিকতার সহিত নিজেদের পানির লাইন ও অন্যান্য সরঞ্জামাদি নিয়ে তাদের প্রানান্তকর চেস্টায় আগুনের শিখা কিছুটা নিয়ন্ত্রনে এলে ভিতরে আটকে লোকজনদের প্রায় অক্ষত অবস্থায় উদ্ধার করা সম্ভব হয়। কিন্তু খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছার আগেই বসতঘরের সবকটি কক্ষ পুড়ে ছাই হয়ে যায়।

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার বেলা সোয়া ১টার দিকে নগরের রামের দীঘিরপাড় স্বপ্নীল-৪০নং বাসায় গ্যাসের চুলা থেকে হঠাৎ করে আগুন লেগে যায়। কয়েক মুহূর্তের মধ্যে পুরো বাসায় ছড়িয়ে পড়ে আগুন।

সিলেট দমকল বাহিনীর কন্ট্রোল রুমের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা আনিস রহমান জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত সেখানে পৌঁছলেও বাসায় প্রবেশের রাস্তা ছোট হওয়ায় গাড়ি সেখানে নিয়ে যেতে বেশ বেগ পেতে হয়েছে। পরে বিকেল তিনটার দিকে আগুন নিয়ন্ত্রনে আনা সম্ভব হয়। তবে ক্ষয়ক্ষতির পরিমান নিশ্চিত করতে পারেননি তিনি।

এদিকে, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত বাসা পরিদর্শন করেছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। তিনি সেখানে গিয়ে বাসার মালিক ও ফায়ার সার্ভিস কর্মীদের সাথে কথা বলেন।






Related News

Comments are Closed