Main Menu

ডেইলি বিডি নিউজে সংবাদ প্রকাশঃ কয়েক ঘন্টা পরেই সিলেট জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

ডেইলি বিডি নিউজঃ সিলেটের ছাত্রলীগ কর্মী মিয়াদ হত্যাকান্ড বিষয়ে ডেইলি বিডি নিউজ ডট নেটে একটি বিস্তারিত রিপোর্ট প্রকাশিত হয় গত ১৮ই অক্টোবর বুধবার রাতে। যাতে উল্লেখ্য করা হয়েছিলো মেয়াদ উত্তীর্ণ জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি সংক্রান্ত তৃণমূল নেতা কর্মীদের মতামত, এছাড়া ছাত্রলীগকর্মী মিয়াদ হত্যাকাণ্ডে ছাত্রলীগের জেলা সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মামলা হওয়ার বিষয়টিও উল্লেখ্য করা হয়।

বুধবার রাতে সংবাদটি প্রকাশিত হওয়ার কয়েক ঘণ্টা পরেই ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জেলা শাখার কমিটি বিলুপ্তির ঘোষণা দেয়া হয়।

 এতে বলা হয়, ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক সিলেট জেলা শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা  করা হল।
এছাড়া আগামী ২৫ অক্টোবরের মধ্যে সিলেট জেলা শাখার দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত জমা দেয়ার আহ্বান জানানো হয় বিজ্ঞপ্তিতে।

প্রসঙ্গত, আধিপত্য বিস্তারের জের ধরে গত সোমবার সিলেটে ওমর আহমদ মিয়াদ (২২) নামে এক বেসরকারি লিডিং বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ৩য় বর্ষের ছাত্র খুন হন।তার বাড়ি সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বালিচরি গ্রামে। এ ঘটনায় তিনজন আহত হন। আহতরা হচ্ছেন- নাসিম, তারেক ও রাহাত। এর মধ্যে নাসিমের অবস্থা গুরুতর। তারা সবাই ছাত্রলীগের সাবেক সভাপতি হিরণ মাহমুদের অনুসারী।

 এ নিয়ে সিলেটে দুই মাসে দুই ছাত্রলীগকর্মী খুন হলেন। এর আগে গত ১৩ সেপ্টেম্বর শিবগঞ্জে প্রতিপক্ষ গ্রুপের ছুরিকাঘাতে নিহত হন ছাত্রলীগকর্মী জাকারিয়া মোহাম্মদ মাসুম। গত ৭ বছরে সিলেটে ছাত্রলীগের ৮ নেতাকর্মী খুন হন।





Related News

Comments are Closed