Main Menu

১২ মার্চ সোহরাওয়ার্দীতে জনসভা করবে বিএনপি

ডেইলি বিডি নিউজঃ দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আগামী ১২ মার্চ (সোমবার) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করতে চায় বিএনপি। এর আগে ১১ মার্চ এ জনসভা করার কথা বলা হলেও একদিন পিছিয়ে তা ১২ মার্চ করা হলো।

শুক্রবার সকালে নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ কথা জানান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

আইন-শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে অনুমতি দেওয়া হবে এমন আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, গত মাসেও আমরা সমাবেশ করতে চেয়েছিলাম। কিন্তু বইমেলার কথা বলে অনুমতি দেওয়া হয়নি। আশা করি, এবার আমাদেরকে অনুমতি দেওয়া হবে।

রিজভী আরও বলেন, ঢাকা বারের নির্বাচনকে কেন্দ্র করে গত রাতে হাঙ্গামার কথা শুনেছি। এগুলো মহিমান্বিত প্রতিষ্ঠান। এসব প্রতিষ্ঠানের ঐতিহ্য আছে। এগুলো যাতে ক্ষুণ্ন না হয় সেদিকে খেয়াল রাখা উচিত।

অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বিএনপি নেতা আবদুস সালাম, মুনির হোসেন, আমিনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়াকে পাঁচ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে খালেদা জিয়ার ছেলে তারেক রহমানসহ মামলার অপর পাঁচ আসামির প্রত্যেককে ১০ বছর করে সশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। ওই রায়ের পর থেকে খালেদা জিয়া কারাগারে বন্দি রয়েছেন।






Related News

Comments are Closed