Main Menu

পূর্ণতা পাচ্ছে সিলেট বিভাগীয় স্টেডিয়ামঃ ২১ কোটি টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে আউটার স্টেডিয়াম

ডেইলি বিডি নিউজঃ সিলেট বিভাগীয় স্টেডিয়ামকে পূর্ণাঙ্গ আন্তর্জাতিক স্টেডিয়ামে রূপ দিতে এবং সিলেটের ক্রিকেটকে আরো গতিশীল করার লক্ষ্যে নির্মাণ হতে যাচ্ছে আউটার স্টেডিয়াম। সিলেটের লাক্কাতুরাস্থ বিভাগীয় স্টেডিয়াম সংলগ্ন প্রায় সাড়ে ২১ কোটি টাকা ব্যয়ে ৮ দশমিক ৭৩ একর জমিতে নির্মিত হতে যাচ্ছে এ আউটার স্টেডিয়াম।

আউটার স্টেডিয়াম নির্মাণের জন্য ক্রীড়া মন্ত্রণালয়কে দায়িত্ব দেয়া হয়েছে।আগামী অর্থবছরে শুরু হয়ে দুই বছর সময়ের মধ্যে নির্মাণ কাজ শেষ হবে।

আজ রোববার অর্থমন্ত্রণালয়, ক্রীড়ামন্ত্রণালয়, জাতীয় ক্রীড়া পরিষদ, বিসিবি ও বিভাগীয় ক্রীড়া পরিষদের যৌথ উদ্যোগে এ উপলক্ষে এক সভা আহ্বান করা হয়। এতে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের অনুরোধের প্রেক্ষিতে সর্বসম্মতক্রমে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের সভাপতিত্বে অর্থমন্ত্রণালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত সভায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার, জাতিসংঘস্থ স্থায়ী মিশনের সাবেক প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. একে আবদুল মোমেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব কাজী আখতার উদ্দিন আহমেদ, জাতীয় ক্রীড়া পরিষদ সচিব অশোক কুমার বিশ্বাস, বিসিবি’র গ্রাউন্ডস এন্ড ফ্যাসিলিটিজ বিভাগের ন্যাশনাল ম্যানেজার সৈয়দ আব্দুল বাতেন, বিসিবির পরিচালক লোকমান হোসেন ভূইয়া, ডা. ইসমাঈল হায়দার মল্লিক, শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট বিভাগীয় ক্রিকেট কমিটির সাধারণ সম্পাদক ফরহাদ কোরেশী, বিভাগীয় ক্রীড়া সংস্থার সদস্য সুমাত নূরী জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন।

বৈঠক সূত্রে জানা গেছে, আউটার স্টেডিয়ামে গ্রীণ গ্যালারি, ড্রেনেজ সিস্টেম, প্যাভিলিয়ন ভবন, সীমানা প্রাচীর নির্মাণের জন্য আগামী অর্থবছরে অর্থ বরাদ্দ করা হবে। আউটার স্টেডিয়াম নির্মাণ হলে বিদেশী দলগুলো সিলেট সফরে অনুশীলনের সুযোগ পাবে, বয়সভিত্তিক খেলোয়াড়দের প্রশিক্ষণ ও অনুশীলনের সুযোগ সৃষ্টি হবে।






Related News

Comments are Closed