Main Menu

সিলেটে দখলের ১ দিন পর খুলে দেওয়া হলো শাহীঈদগাহর ১২ টি দেকান

বিশেষ প্রতিনিধিঃ তালা খুলে দেওয়া হলো নগরীর শাহীঈদগাহস্থ ফিরোজ ম্যানশনের ১২ টি দোকানের। বুধবার দখলের একদিন পর বৃহস্পতিবার শাহীঈদগাহ ব্যবসায়ী সমিতি ও বাজার কমিটির নেতৃবৃন্দ বিকেলে ১২ টি দোকানের তালা খুলে দিয়ে আবারো ব্যবসায়ীদের হাতে ফিরিয়ে দেন।

ফিরোজ খানের জামাতা আরিফ খান এমন তথ্য জানিয়ে বলেন, দোকানের মাসিক ভাড়ার টাকা বাজার কমিটির কাছে জমা প্রদানের শর্তে দোকানকোটাগুলো ফিরিয়ে দেওয়া হয়েছে। তিনি বলেন, বিষয়টি কোনোভাবেই যুক্তিসঙ্গত নয়। যেখানে আদালতে এই জায়গা নিয়ে উভয় পক্ষের মামলা চলমান, সে অবস্থায় বিচারাধীন মামলায় তৃতীয় পক্ষের হস্তক্ষেপ কখনোই শুভ লক্ষণ হতে পারেনা।

এই শর্তের মাধ্যমে আমাদের অধিকার হরণ করে ভুমি দখলদার পক্ষকে প্রশ্রয় দেওয়া হয়েছে বলে মনে করেন। এবিষয়ে সিলেট কতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম মিয়া বলেন, বৃহস্পতিবার উভয় পক্ষকে থানায় হাজির থাকার নির্দেশ প্রদান করা হয়। তবে, সারাদিন কাজের চাপে থাকায় বাদি-বিবাদী পক্ষের সাথে আমার সাক্ষাত হয়নি। আজ শুক্রবার উভয়পক্ষের আইনজীবীসহ প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে হাজিরা থাকার বিষয়টি নিশ্চিত করেন তিনি। উল্লেখ্য বুধবার সিলেট নগরীর শাহী ঈদগাহস্থ এলাকায় ফিরোজ ম্যানশনের ১২ টি দোকানকোটা ও বসত ভিটাসহ ১শ ১২ শতক জায়গা দখল করে নগরীর টিলাগড়ের একটি সংঘবদ্ধ গ্র“প।






Related News

Comments are Closed