Main Menu

বন্যার্তদের মাঝে পর্যাপ্ত ত্রাণ বিতরণ হচ্ছে: শফিক চৌধুরী

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী বলেছেন, সকল ধরণের প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলা করার জন্য জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের শতভাগ প্রস্তুত আছে। পর্যাপ্ত পরিমাণ ত্রাণের ব্যবস্থাও আছে। দেশের সকল অঞ্চলের বন্যার্তদের মাঝে পর্যাপ্ত পরিমাণ সততা ও নিষ্ঠার সাথে ত্রাণ বিতরণ করা হচ্ছে।

তিনি বুধবার (২৪ জুলাই) দুপুরে সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে সরকারি চাল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে আরো বলেন, এখন আর ত্রাণের জন্য বিদেশীদের দিকে তাকিয়ে থাকতে হয়না। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে কেউই ত্রাণ বা উন্নয়ন থেকে বঞ্চিত হবেন না।

ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স প্রাঙ্গনে ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্থ ২শত পরিবারের মধ্যে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

দশঘর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাবিবুর রহমান ছাতির মেম্বারের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেনের পরিচালনায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান, সিনিয়র যুগ্ম সম্পাদক ও দৌলতপুর ইউনিয়ন পরিষদের আমির আলী চেয়ারম্যান।

এসময় দশঘর ইউনিয়ন পরিষদের মেম্বার চুনু মিয়া, হরমুজ আলী, আবদুস সোবহান, আবদুল আউয়াল, সংরক্ষিত মহিলা সদস্য জাহানার বেগম, যুবলীগ নেতা ছালিক মিয়া, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি সেলিম মিয়া, ছাত্রলীগ নেতা শাহান শাহ্ প্রমুখসহ আওয়ামী ও অঙ্গ-সহযোগী এবং বিভিন্ন শ্রেণিপেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।






Related News

Comments are Closed