Main Menu

গণতন্ত্র পুনরুদ্ধারই নতুন বছরের চ্যালেঞ্জ : ফখরুল

ডেইলি বিডি নিউজঃ দেশ থেকে গণতন্ত্র ‘উধাও’ হয়ে গেছে দাবি করে সেই গণতন্ত্র পুনরুদ্ধারই নতুন বছরে বিএনপির সামনে বড় চ্যালেঞ্জ বলে জানিয়েছেন দলটির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার সকালে রাজধানীর শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে পুষ্পার্ঘ অর্পণ শেষে তিনি এসব কথা বলেন। ছাত্রদলের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ শ্রদ্ধা নিবেদন করা হয়।

মির্জা ফখরুল বলেন, ‘দেশে এখন গণতন্ত্র নেই। একদলীয় শাসনে অতিষ্ঠ জনগণ এই অবস্থা থেকে মুক্তি চাইছে। নতুন বছরে এই ফ্যাসিবাদকে পরাজিত করে গণতন্ত্র ফিরিয়ে আনতে সবাইকে শপথ নিতে হবে।’

এজন্য ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলতে সবার প্রতি আহ্বান জানান বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব। ভবিষ্যত সরকারবিরোধী আন্দোলনে দেশের মানুষ অতীতের মতোই অগ্রণী ভূমিকা রাখবে বলে আশা প্রকাশ করেন তিনি।

এ সময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, ছাত্র বিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সহ ছাত্রবিষয়ক সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, ছাত্রদলের সাবেক সভাপতি আব্দুল কাদের ভূইয়া জুয়েল, ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন, সাধারণ সম্পাদক আকরামুল হাসানসহ ছাত্রদলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 






Related News

Comments are Closed