Main Menu

বেদে বস্তিতে খাদ্য সামগ্রী বিতরণ করলেন পুলিশ সুপার

ডেইলি বিডি নিউজঃ করোনাভাইরাসের সংকটময় মুহুর্তে একজন মানবতার ফেরিওয়ালা হয়ে সিলেটের বিভিন্ন উপজেলার গরীব অসহায় মানুষের পাশে খাদ্য নিয়ে দাঁড়াতে দেখা গেছে সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম‘কে।

রোববার বিকেলে বিশ্বনাথের বেদে বস্তিতে ও গরীব অসহায় মানুষের দুয়ারে দুয়ারে খাদ্য নিয়ে উপস্থিত হয়েছেন সেই মানবতার ফেরিওয়ালা পুলিশ সুপার।

তিনি সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের পাশে উপজেলার লামাকাজী ইউনিয়নের লামাকাজী পয়েন্টে বেদে বস্তিতে বসবাসরত ১৬টি পরিবারের মধ্যে খাদ্য বিতরণ করেন। শুধু তাই নয় বিশ্বনাথ থেকে লামাকাজী যাওয়ার পথে আরো ১৮টি কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে খাদ্য বিতরণ করেছেন।পরে পুলিশ সুপার ‘সিলেট লকডাউন’ এর সিলেটে-সুনামগঞ্জ সীমানায় ডিউটি পরিদর্শন করেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে সকলের প্রতি পুলিশ সুপার বলেন, দেশে খাদ্যের কোন সংকট নেই। তাই সরকারের পক্ষ থেকে খাদ্যসামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেওয়া হবে। আর বাজারে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বৃদ্ধি করা হলে তাদেরকে আইনের আওতায় আনা হবে বলে জানান।

তিনি আরও বলেন, করোনাভাইরাস প্রতিরোধে আমাদের সবাইকে সরকারি নির্দেশনা মেনে চলতে হবে। সরকারের নির্দেশনায় সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্ঠা থাকলে করোনাভাইরাসকে প্রতিরোধ করা সম্ভব হবে। তাই সবাই মিলে সরকারের নির্দেশনা মোতাবেক চলার জন্য তিনি আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) ইমাম মোহাম্মদ সাদিদ, অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) রফিকুল ইসলাম, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা, পরিদর্শক (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তী ও এসআই নূর হোসেন।






Related News

Comments are Closed