Main Menu

কুলাউড়ার আরো ১১জন গণমাধ্যমকর্মীদের পিপিই দিলেন কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শাওন

কুলাউড়া প্রতিনিধিঃ দেশের এই কঠিন পরিস্থিতিতে গণমাধ্যমকর্মীরা ভাইরাস মুক্ত থেকে নিরাপদে সংবাদ সংগ্রহ করতে পারে এই লক্ষে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক সাঈদ খাঁন শাওন ২য়ধাপে আরো ১১জন কুলাউড়ার কর্মরত গণমাধ্যমকর্মীদের পিপিই, মাস্ক, হ্যান্ড গ্লাভস উপহার হিসেবে প্রদান করেছেন।

সোমবার বিকেলে সাঈদ খান শাওনের পক্ষে তাঁর ছোট ভাই বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ছাত্র নাঈদ খান নয়ন এই উপহারগুলো বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সভাপতি মোক্তাদির হোসেনের হাতে পৌঁছে দেন। পরে স্থানীয় একটি পত্রিকা অফিসে গণমাধ্যমকর্মীরা উপস্থিত হয়ে এই উপহার গ্রহন করেন। যাতায়ত ব্যবস্থা স্বাভাবিক না থাকায় যারা উপস্থিত হতে পারেননি তাদের উপহার পৌঁছে দেয়া হবে।
প্রথমবারের মতো পিপিই উপহার পেয়ে সিনিয়র সাংবাদিক স্বপন কুমার দেব রতন বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের দায়িত্ব থাকা সাঈদ খান শাওন এইসময়ে পিপিই উপহার দেয়ায় তাঁর প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। তার এই মহৎ উদ্যোগ প্রসংশনীয়।

এক প্রতিক্রিয়ায় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সাঈদ খাঁন শাওন মোবাইলে বলেন, রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ গণমাধ্যমকর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে করোনা পরিস্থিতিসহ নানা ঘটনার তথ্যবহুল সংবাদ সংগ্রহ করে যাচ্ছে। তাঁরা সুরক্ষায় থাকতে আমার এই ক্ষুদ্র উপহার। পাশাপাশি সমাজের বিত্তশালীদের মানুষের এই দুঃস্বময়ে পাশে থাকার আহবান করছি।

উল্লেখ্য, বর্তমান পরিস্থিতিতে কুলাউড়া গণমাধ্যমকর্মীদের মধ্যে ছাত্রলীগ নেতা সাঈদ খান শাওনের নিজ উদ্যোগে প্রথমবারের মতো গত ১১ এপ্রিল কুলাউড়ার ১০ জন গণমাধ্যমকর্মীদের মধ্যে পিপিই, মাস্ক ও হ্যান্ড গ্লাভস উপহার দেন। পর্যায়ক্রমে ১৩ এপ্রিল আরো ১১টি পিপিই উপহার হিসেবে প্রদান করেন। তাঁর এই উদ্যোগ কে স্থানীয় গণমাধ্যমকর্মীসহ অনেকেই স্বাগত জানিয়েছেন।






Related News

Comments are Closed