Main Menu

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সীমান্তবর্তী চেকপোস্ট পরিদর্শন করেন এসপি ফরিদ উদ্দিন

এম এ ওয়াহিদ চৌধুরীঃ করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে কার্যকর লকডাউন নিশ্চিত করতে এবং চেকপোস্টে দায়িত্বপালনকারী সহকর্মীদের উৎসাহ দিতে জেলার সীমান্তবর্তী ওসমানীনগর থানাধীন শেরপুর এবং বিশ্বনাথ থানাধীন লামাকাজী চেকপোস্ট পরিদর্শন করেন এসপি ফরিদ উদ্দিন।

করোনা বিপর্যয়ে আইনশৃঙ্খলা রক্ষা এবং জনগণকে সচেতন করার পাশাপাশি সিলেট জেলার পুলিশ বিভিন্ন কাজ করে যাচ্ছে। এ ব্যাপারে সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বলেন- করোনার মহামারিতে সিলেট জেলা পুলিশ প্রথম থেকে মানুষের পাশে থেকে দিন রাত তাদের জন্য কাজ করে যাচ্ছে।

তিনি বলেন,দায়িত্বরত অফিসার ফোর্স যেন সুরক্ষিত থেকে একনিষ্ঠভাবে দায়িত্বপালন করতে পারে সেজন্য পিপিই,বিশেষ ধরনে গগজ (আই প্রটেক্টর) সহ অন্যান্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়। চেকপোস্ট পরিদর্শনকালে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বহনকারী যানবাহনের সাথে থাকা পরিবহন শ্রমিকদের শরীরের তাপমাত্রা পরিমাপ করে প্রবেশ করতে দেওয়া হয় এবং অপ্রয়োজনে আসা যাত্রী সহ কিছু যানবাহনকে ফিরিয়ে দেয়া হয়।

সিলেট জেলা পুলিশের এমন মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন।

পরিদর্শণের সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত ইমাম মোহাম্মদ সাদিদ,অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো: মাহবুবুল আলম,অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো: লুৎফর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) মোঃ রফিকুল ইসলাম,অফিসার ইনচার্জ ওসমানীনগর থানা রাশেদ মোবারক,অফিসার ইনচার্জ বিশ্বনাথ থানা শামীম মুছা সহ অন্যান্য সহকর্মীগন।






Related News

Comments are Closed