Main Menu

মৌলভীবাজারে ২ পুলিশ ২ আনসারসহ আক্রান্ত ৫ জন

মৌলভীবাজার প্রতিনিধি:: মৌলভীবাজার জেলায় নতুন করে ৫ জন করোনা ভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে রয়েছেন জুড়ীর পুলিশের ২ সদস্য, কমলগঞ্জ এক ব্যাংক কর্মকর্তা ও ব্যাংকের আনসার সদস্য ও শ্রীমঙ্গলের এক ব্যাংকের আরো এক আনসার সদস্য। জেলায় এনিয়ে মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৬ জনে।

জেলা সিভিল সার্জন কার্যালয়, জুড়ী, কমলগঞ্জ ও শ্রীমঙ্গল স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের সংশ্লিষ্টরা এই তথ্যটি নিশ্চিত করেছেন।

শুক্রবার (১ মে ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় ৫ জনের করোনা পজিটিভ পাওয়া যায়। এর মধ্যে ১ জন ব্যাংক কর্তকর্তা,২ জন পুলিশ সদস্য ও ২ জন আনসার সদস্য রয়েছেন। সিভিল সার্জন অফিস সুত্রেও বিষয়টি নিশ্চিত করে জানিয়েছে নতুন শনাক্ত হওয়া ৫ জনের মধ্যে শ্রীমঙ্গল ১ জন, কমলগঞ্জের ২ জন ও জুড়ী ২ জন রয়েছেন।

আইইডিসিআর ও মৌলভীবাজার সিভিল সার্জন কার্যালয়ের তথ্য অনুযায়ী এ নিয়ে মৌলভীবাজার জেলার ১৬ জন করোনা আক্রান্ত হয়েছেন। উল্লেখ্য করোনা আক্রান্ত হয়ে জেলায় মোট ৩ জন মারা যান। এর মধ্যে রাজনগরে ১ জন, বড়লেখার ১ জন সিলেটে ও মৌলভীবাজার জেলা সদরের ১জন ঢাকায় মারা যান।

করোনা উপসর্গ নিয়ে মারা যান ৬ জন। এপর্যন্ত আক্রান্তের সংখ্যা ১৬ জন। সর্বশেষ জেলার কমলগঞ্জে যাটোর্ধ্ব এক চা শ্রমিক ও ২৫ বছর বয়সি এক যুবক করোনার উপসর্গ নিয়ে মারা যান। তাদের এই আর্কস্মিক মৃত্যু সন্দেহ হলে নমুনা সংগ্রহ করে রিপোর্টের জন্য পাঠানো হয়।

জেলা সিভিল সার্জন অফিস সুত্রে জানা যায় এপর্যন্ত জেলায় ১৭ শত ১৫ জন রয়েছেন হোম কোয়ারেন্টিনে, হোমকোয়ারেন্টিন থেকে ছাড় পেয়েছেন ১৪ শত ১১ জন।






Related News

Comments are Closed