Main Menu

কুখ্যাত ডাকাত লিটন মিয়া গ্রেফতার

ডেইলি বিডি নিউজঃ সিলেটের কুখ্যাত ডাকাত লিটনকে গ্রেফতার করেছে পুলিশ।২ মে (শনিবার) রাত ৮.৩০ ঘটিকার সময় কানাইঘাট থানার এসআই কাউসারের নেতৃত্বে উপজেলার সীমান্তবর্তী এলাকা পরগনা বাজারে অভিযান চালিয়ে কুখ্যাত ডাকাত লিটন মিয়াকে গ্রেফতার করেছে। সে গোলাপগঞ্জ থানাধীন গোলাপনগর গ্রামের ফজলু মিয়ার ছেলে।

পুলিশ জানা যায়, ২০১৮ সনের ০৮ ডিসেম্বর রাত ০৩.০০ ঘটিকায় কানাইঘাট থানার দেওয়ান চক গ্রামের মাওলানা হারুনুর রশিদের বাড়িতে ডাকাতির ঘটনা সংঘটিত হয়। এ ঘটনায় ০৮ ডিসেম্বর মাও: হারুনুর রশিদ বাদী হয়ে কানাইঘাট থানায় বাদী হয়ে এজাহার দাখিল করলে ডাকাতি মামলা রুজু করে মামলা তদন্তে থানা পুলিশ প্রযুক্তিসহ বিভিন্ন প্রকার কৌশল অবলম্বন করে।

মামলাটি দীর্ঘদিন মূলতবী থাকায় সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বিভিন্ন মূলতবী মামলার বিষয়ে তদারকিকালে মামলার অগ্রগতির বিষয়ে বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন। এরই প্রেক্ষিতে গত ২ মে রাতে বিশেষ অভিযান পরিচালনা করে লিটন মিয়াকে গ্রেফতার করা হয়। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার বিষয়ে স্বীকার করে পরদিন ৩ মে বিজ্ঞ আদালতে সোপর্দ করলে আসামী লিটন ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো: লুৎফর রহমান জানান,চলমান করোনা ভাইরাস পরিস্থিতির মধ্যেও নিয়মিত মামলা তদন্ত,আসামী গ্রেফতার অভিযান অব্যাহত রেখেছে পুলিশ। এরই ধারাবাহিকতায় ডাকাত লিটন কে গ্রেফতার করা হয়েছে।






Related News

Comments are Closed