Main Menu

প্রতিবন্ধীদের পাশে দাঁড়ালেন আলম খান মুক্তি

ডেইলি বিডি নিউজঃ সিলেট নগরীতে বরাবরের মতো আবারো অসহায় প্রতিবন্ধীদের পাশে দাঁড়িয়েছেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার। সোমবার বেলা ২টায় নগরীর কুমার পাড়ায় প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, সিলেট মহানগর যুবলীগ সবসময় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে, এই সংকটময় সময়ে তাদের এই মানবসেবামূলক কর্মসূচি সবাইকে অনুপ্রাণিত করবে। প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে যুবলীগ আজ প্রতিবন্ধীদের পাশে দাঁড়িয়েছে আমি বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান সিলেট মহানগর যুবলীগকে ধন্যবাদ জানিয়ে বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরুর পর থেকেই সিলেট মহানগর যুবলীগের নানামুখী মানবসেবামূলক কর্মসূচি সর্ব মহলে প্রশংসিত হয়েছে। আমার বিশ্বাস বিগত দিনের ন্যায় সিলেট মহানগর যুবলীগ অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাবে।

বিশেষ অতিথির বক্তব্যে সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেন, বর্তমান এই সংকটময় পরিস্থিতিতে সমাজের একটি গুরুত্বপূর্ণ অংশ প্রতিবন্ধীদের পাশে সিলেট মহানগর যুবলীগ দাঁড়িয়েছে। করোনা দুর্যোগে সিলেট মহানগর যুবলীগের এই উদ্যোগকে আমি আমার ব্যক্তিগত পক্ষ থেকে ও সিলেট মহানগর আওয়ামীলীগের পক্ষ থেকে ধন্যবাদ জানাই। এসময় তিনি বিভিন্ন সংগঠন ছাড়াও বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

এ ব্যাপারে আলম খান মুক্তি বলেন, করোনা ভাইরাসের আতঙ্কে মানুষ আজ ঘরবন্দি। খাদ্যের অভাবে মানুষ আজ অনেকটা অসহায় হয়ে পড়েছে। রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশের প্রতি শ্রদ্ধা রেখে আমি আমার নিজ উদ্যোগে অসহায়দের মধ্যে বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছি। মহান রাব্বুল আল আমিন যতদিন বাঁচিয়ে রাখবেন ততদিন এসব অসহায় মানুষের সেবা করে যাবো ইনশাআল্লাহ। তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে করোনা আতঙ্ক যতদিন থাকবে, আমার সাধ্যমতো নগরীর বিভিন্ন এলাকায় এ কার্যক্রম অব্যাহত রাখবো।

এসময় উপস্থিত ছিলেন রূপম আহমদ, আফজল হোসেন, শামীমা নাসরিন, এমদাদ হোসেন ইমু, সাকারিয়া হোসেন সাকির, শাহ আলম আর্ট গ্যালারির প্রধান নির্বাহী ইমন হোসেন, আমিনুল ইসলাম আমিন, আকিল আহমদ প্রমুখ।






Related News

Comments are Closed