Main Menu

সুরমা নদীতে গোসলে নেমে শিশুর মৃত্যু কোয়ারপার এলাকায় শোকের ছায়া।

ডেইলি বিডি নিউজঃ সিলেটের কাজিরবাজার এলাকায় সুরমা নদীতে গোসল করতে নেমে আদি আহমদ (১২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে নগরীর ১২ নং ওয়ার্ডের কুয়ারপার ইংগুলাল রোড এলাকার জনাব আপন আহমদের ছোট ছেলে।আপন আহমদের দুই ছেলে ও এক মেয়ে,আদি ছিলো সবার ছোট।
রোববার (১০ মে) বিকেল সাড়ে ৪টায় কাজিরবাজার গাডার ব্রিজ এলাকায় সুরমা নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার বিকেল সাড়ে ৪টার দিকে সুরমা নদীতে গোসল করতে নেমে পানিতে তলিয়ে যায় শিশু আদি।আদিকে উদ্ধার করার চেষ্টা করে আরেক শিশু সেও ঝাপ দেয় পানিতে। চেষ্টায় ব্যার্থ হয়ে উদ্ধার করতে পারেনি আদিকে। সেও পরে যায় বিপাকে। আদিকে উদ্ধারকারী ওই শিশুকে জিবীত উদ্ধার করেন স্থানীয় এক মাঝি। পরে স্থানীয়রা সিলেট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে খবর দেন। এরপর ফায়ার সার্ভিস সিলেটের সিনিয়র স্টেশন অফিসার হুমায়ূন কার্নায়েন ও স্টেশন অফিসার যিশু তালুকদারের নেতৃত্বে ডুবুরি দল গিয়ে নদী থেকে আদি আহমদের মরদেহ উদ্ধার করে।
এ বিষয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সিলেটের স্টেশন অফিসার যিশু তালুকদার বলেন, নগরীর কাজীরবাজার গাডার ব্রিজ এলাকায় সুরমা নদী থেকে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে আমাদের ডুবুরি দল। পরে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। সদা হাস্যোজ্বল ও সকলের প্রিয় মুখ স্নেহভাজন আদি আহমদের অকাল মৃত্যুতে গোটা এলাকায় নামে শোকের ছায়া।আজ বাদ ফজর কুয়ারপার জামে মসজিদে অনুষ্টিত হবে মরহুম আদি আহমদের নামাজে জানাযা।






Related News

Comments are Closed