Main Menu

১৭ নং ওয়ার্ড যুবলীগের ইফতার বিতরণ সম্পন্ন

নিজস্ব প্রতিবেদকঃ করোনাকালীন সংকটে অসহায় মানুষের পাশে দাড়াঁলো সিলেট সিটি কর্পোরেশন এর ১৭ নং ওয়ার্ড যুবলীগ। বুধবার পবিত্র রমজান মাস উপলক্ষে তাদের উদ্যোগে নগরের কাজিটুলা এলাকায় ২৫০ পথচারী ও ছিন্নমুল মানুষকে ইফতার প্রদান করা হয়।

এতে উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, সাধারন সম্পাদক মুশফিক জায়গীরদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আসাদ উদ্দীন আহমদ,মহানগর আওয়ামীলীগ’র যুগ্ম সাধারন সম্পাদক ফয়জুল আনোয়ার আলোয়ার, ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর রাশেদ আহমদ, সাবেক কাউন্সিলর দিলওয়ার হোসেন সজীব প্রমুখ।

যুক্তরাজ্য যুবলীগ নেতা শাহ সেলিম আহমদ ও শেখ ওলি আহাদ এর সার্বিক সহযোগিতায় ওয়ার্ড যুবলীগের সভাপতি আল আমিন উল্লা রাসেল ও সাধারন সম্পাদক তারেক আহমদ চৌধুরীর তত্ত্বাবধানে আয়োজিত এই মহতী উদ্যোগে সহযোগীতা করে ওয়ার্ড ছাত্রলীগ।

ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহবায়ক নিজাম উদ্দীন পিংকুর পরিচালনায় ইফতার প্রদান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ওয়ার্ড যুবলীগের সিনিয়র সহ সভাপতি ইশতিয়াক আলী সুমন, যুগ্ম আহবায়ক আমিনুল ইসলাম,আফজাল হোসেন রিজভী,ফয়েজ খান সলিড , জাহিরুল ইসলাম জাকির। এছাড়া ১৭ নং ওয়ার্ড ছাত্রলীগের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ওয়ার্ড সভাপতি শাহিদুল ইসলাম সৌমিক ও কর্মীবৃন্দ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ মকবুল, আমিনুর রহমান, জুয়েল আহমদ, আহমদ শাফী,পলাশ, মিজান, জাবেদ বক্স ,রুহুল,আফসর, সোহেল, ইমন,সাকিব,শরীফ,জুনায়েদ,সাইফুল,শফিক,ইয়াসিন,সুমন সহ আরো অনেকে।

করোনা কালীন সময়ে ওয়ার্ড যুবলীগের মানবতাবাদী এমন উদ্যোগ অব্যাহত থাকবে বলেও জানান আয়োজকরা। তারা বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সোনার বাংলাদেশ বিণির্মানে মানুষের পাশে দাড়াঁতে যুবলীগ সহ আওয়ামীলীগের সকল সংগঠনের অগ্রনী ভুমিকা পালন করা উচিত।






Related News

Comments are Closed