Main Menu

সিলেটে মোট করোনা আক্রান্ত ৩৪৫ জন

ডেইলি বিডি নিউজঃ বৃহস্পতিবার সিলেটে নতুন করে আক্রান্ত হলেন আরো ১ জন। ১৪ মে সিলেট ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে মোট ২৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় নতুন করে আরো ২ টি রিপোর্ট আসে পজেটিভ। এর মধ্যে ১ টি আগেই করোনা আক্রান্ত। ২য় বার টেস্টেও রিপোর্ট আসে পজেটিভ। তিনি একজন চিকিৎসক। ফলে ওই চিকিৎসক ছাড়া নতুন করে আরো ১ জন করোনায় আক্রান্ত হলেন। আর নেগেটিভ রিপোর্ট আসে ২২ টি। সিলেট ওসমানী হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় বৃহস্পতিবার রাতে বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে ১৩ মে সিলেট পিসিআর ল্যাবে সংগৃহিত নমুনা থেকে মোট ৯৪ জনের রিপোর্ট আসে। ওই রিপোর্টে ৮৮ জন নেগেটিভ এবং ৮ জনের রিপোর্ট আসে পজেটিভ।

একই দিন ১৩ মে সিলেট থেকে ঢাকায় পাঠানো ৩৯৭ টি নমুনা পরীক্ষায় সিলেটে আরো ২০ জন আক্রান্তের বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এর মধ্যে সিলেট জেলার ১৫ জন, সুনামগঞ্জের ৪ জন ও হবিগঞ্জের একজন। এর ফলে সিলেট অঞ্চলে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৪৫ জনে।

সংশ্লিষ্টরা জানান, সিলেট বিভাগে কোভিড-১৯ আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ৬২ জন। এর মধ্যে সিলেট জেলায় ১৩ জন, সুনামগঞ্জে ১৫ জন ও হবিগঞ্জে ৩৪ জন। মৌলভীবাজারে ৫৬ জন করোনা আক্রান্ত হলেও এখন পর্যন্ত কেউই সুস্থ হননি।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের পরিচালক সুলতানা রাজিয়া জানান, বৃহস্পতিবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনা আক্রান্ত ছয়জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সিলেট জেলার তিনজন, হবিগঞ্জের একজন ও মৌলভীবাজারে ২ জন।






Related News

Comments are Closed