Main Menu

সজিব ওয়াজেদ জয় পরিষদ সিলেট জেলা শাখার কমিটি গঠন

ডেইলি বিডি নিউজঃ ২০০৫ সালে প্রতিষ্ঠিত শিক্ষা,শান্তি,একতা,প্রযুক্তির পতাকাবাহী জাতীয় সামাজিক সংগঠন সজীব ওয়াজেদ জয় পরিষদ এর সিলেট মহানগর শাখার কমিটি গঠন করা হয়েছে। এতে কমিটির সভাপতি আমিনুল ইসলাম ও মোকরামিন আহমেদ সায়মন কে সাধারন সম্পাদক করে ৪৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

সজীব ওয়য়াজেদ জয় পরিষদ এর কেন্দ্রিয় কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগের ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য লায়ন মতিউর রহমান টিপু ও সাধারন সম্পাদক প্রকৌশলী এম আই তনয় এর যৌথ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে কমিটির অনুমোদন প্রদান করেন। এই কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবে।এতে সহ সভাপতি:হান্না চৌধুরীর,মুফতি ইয়ামিন উদ্দিন,শাহ শামিম,সায়েম আহমদ,আমিনুল ইসলাম,জাহেদ আহমদ,জুবায়ের আহমদ পলক,আশরাফুল হক রুম,জসিম উদ্দিন বাহার,এ.এইচ.রনি,হাসান মাহমুদ,রেজওয়ান আহমেদ, সাহেদ আহমদ, সাকিব চৌধুরী,যুগ্ন সাধারন সম্পাদক :সাহেদ আহমদ আরিফ, অসিম চন্দ্র, মাসুম আহমদ, মুসাদ্দেক চৌধুরী ইমন, টি.এইচ.নির্জর তাপাদার সাংগঠনিক সম্পাদকঃ মিজানুর রহমান, শাকিল খান,নাঈম আহমদ,জুবায়ের আহমদ প্রচার সসম্পাদক আমির উদ্দিন লিজন সহ প্রচার সম্পাদকঃসজল বিশ্বাস দপ্তর সম্পাদকঃগিয়াস উদ্দিন,উপ-দপ্তর সম্পাদক আতাউর রহমান,কৃষি ও সমবায় সম্পাদক কাওছার আহমদ,তথ্য ও প্রযুক্তি সম্পাদক সাদিক আহমদ,ধর্ম বিষয়ক সম্পাদক সায়েম আহমদ,সদস্য আনোয়ার হোসেন,মোহাম্মদ আল,হামিদ আাহমদ,রাহি আহমদ,সাজেদ আহমদ,মুহিবুর রহমান মুহিব,জাবেদ আহমদ,সাকির চৌধুরী,জাবেদ আহমেদ,দুলাল আহমদ নির্বাচিত হোন।

আগামী এক মাসের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেয়া হয় ও এই কমিটি সরকারিবে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরার পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করবে । পাশাপাশি স্বাধীনতার শক্তির পক্ষে কজা করার দৃঢ় প্রত্যায় নিয়ে সংগঠনটি কাজ করবে বলে জানা যায়।






Related News

Comments are Closed