Main Menu

মুক্তিযোদ্ধার সন্তান ছয়ফুলের উপর হামলায় স্বেচ্ছাসেবক কমিটির নিন্দা ও ক্ষোভ

নূরুদ্দীন রাসেল :: সিলেটের গোয়াইনঘাট উপজেলার তোয়াকুল ইউনিয়নের ফুলতৈল ছগামের বীর মুক্তিযোদ্ধা হুসন আলীর ছেলে ছয়ফুল ইসলামের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলা-মহানগর মুক্তিযোদ্ধার সন্তান সমন্বয়ে গঠিত স্বেচ্ছাসেবক কমিটির আহ্বায়ক নুর আহমদ কামাল। ১৯ মে এক বার্তায় স্বেচ্ছাসেবক কমিটির পক্ষে তিনি এই প্রতিবাদ জানান।

স্বেচ্ছাসেবক কমিটির আহ্বায়ক নুর আহমদ কামাল বলেন, একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধার সন্তান ছয়ফুলের উপর এ ধরনের সন্ত্রাসী হামলা কোন ভাবেই মেনে নেওয়া যায় না। মুক্তিযোদ্ধারা এদেশের জন্য যুদ্ধ করে আমাদেরকে একটি স্বাধীন রাষ্ট্র দিয়েছেন। আর এই মুক্তিযোদ্ধার সন্তানদের উপর সন্ত্রাসী হামলা সুশীল সমাজ মেনে নিতে পারে না। তিনি বলেন, হামলায় ছয়ফুল ইসলামের অবস্থা আশঙ্কাজনক। বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে তিনি চিকিৎসাধীন রয়েছেন।
অবিলম্বে জড়িত হামলাকারী সন্ত্রাসীদের উপযুক্ত শাস্তি দিতে হবে। তিনি বলেন, এসব সন্ত্রাসীদের আইনের আওতায় এনে শাস্তি প্রদান না করলে তারা একের পর সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে যাবে। তাই তাদের এখনই সময় আইনের আওতায় আনা। তা না হলে, সিলেটের মুক্তিযোদ্ধার সন্তানরা ঐক্যবদ্ধ হয়ে দূর্বার আন্দোলনের মাধ্যমে এসব সন্ত্রাসীদের বিচারের মুখোমুখি করানো হবে।






Related News

Comments are Closed