Main Menu

দক্ষিণভাগ লেঞ্জিরগ্রাম, ওয়েল ফেয়ার সোসাইটি’র ঈদ সামগ্রী বিতরণ

এম. এ ওয়াহিদ চৌধুরীঃ দেশ যখন নোবেল করোনা (কোভিড-১৯) ভাইরাসে জর্জরিত টিক তখনই একের পর এক মানবতার মশাল জালিয়ে যাচ্ছে,দক্ষিণভাগ লেঞ্জিরগ্রাম,ওয়েল ফেয়ার সোসাইটি। অত্র সংগঠনের সম্মানিত দাতা সদস্য এবং ২ নং বীরশ্রী ইউনিয়নের কৃতি সন্তান আমেরিকা প্রবাসী সালমান আহমেদ ও সংগঠনের সম্মানিত প্রতিষ্ঠাতা সদস্য গনের সার্বিক সহযোগিতায় দ্বিতীয় বারের মতো গরীব দোস্ত,অসহায় ও কর্মহীন পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ সম্পন্ন করল দক্ষিণভাগ লেঞ্জিরগ্রাম,ওয়েল ফেয়ার সোসাইটি। উক্ত মহতি ঈদ সামগ্রী বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,অত্র সংগঠনের সম্মানিত উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্যবৃন্দ সহ আর অনেকেই।

পাশাপাশি সত্য ও ন্যায়ের পক্ষে কাজ করতে অটল ভূমিকা পালন করবেন বলে,নিজেদের অভিব্যাক্তি পেশ করেন,অত্র সংগঠনের সম্মানিত সভাপতিঃ মো:নজরুল ইসলাম, সহ সভাপতিঃ জুনেদ আহমদ লিটন,
সাধারণ সম্পাদক ছাব্বির আহমদ তামিম, সহ-সেক্রেটারিঃ-নাজমুল ইসলাম কুদ্দুস, সমাজ কল্যান সম্পাদকঃ মো: আব্দুল হালিম,কোষাধ্যক্ষ হা: মাও: জাহিদুল ইসলাম হুমাইদী, সাংগঠনিক সম্পাদকঃ মাছুম আহমদ, শিক্ষা ও সাহিত্য সম্পাদকঃ মাও:কাউছার হামিদ,ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদকঃ মো: আব্দুস ছালাম,প্রচার সম্পাদকঃ-ইকবাল আহমদ রাজু ও সহ-প্রচার সম্পাদকঃ-খায়রুল ইসলাম সুমন প্রমূখ।






Related News

Comments are Closed