Main Menu

সিলেটে দুস্থ রোগীদের মাঝে ৫ লক্ষ ২০ হাজার টাকার চেক বিতরণ করলেন পররাষ্ট্রমন্ত্রী

ডেইলি বিডি নিউজঃ পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেনের তহবিল থেকে অসহায়, গরীব ও দুস্থ রোগীদের মাঝে ৫ লক্ষ ২০ হাজার টাকার চেক বিতরণ করেছেন।

বৃহস্পতিবার বিকাল ৩ টায় সার্কিট হাউজে পররাষ্ট্রমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে অসহায় লোকদের মধ্যে চেক বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা মহিলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি সালমা বাসিত, জেলা মহিলা সংস্থা চেয়ারম্যান হেলেন আহমদ, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদারুল আলম নোবেল, পররাষ্ট্রমন্ত্রী ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েল, পররাষ্ট্রমন্ত্রী ব্যক্তিগত সহকারী আবুল হোসেন প্রমুখ।

উল্লেখ্য, করোনা পরিস্থিতি শুরু হবার পর যখন লকডাউন শুরু হয় তখন সিলেটের নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়ান পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন। তার ব্যক্তিগত তহবিল থেকে বিতরণ শুরু করেন খাদ্য সহায়তা। কয়েক ধাপে চলে এই বিতরণ কার্যক্রম।
এর পর শুরু হয় তার নামে প্রতিষ্ঠিত মোমেন ফান্ডেশনের কার্যক্রম। মোমেন ফেন্ডেশনের পক্ষ থেকে কয়েক হাজার পরিবারকে সহায়তা প্রদান করা হয়।পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সহধর্মিনী সেলিনা মোমেন এই করোনা পরিস্থিতি উপেক্ষা করে গরীব মানুষদের নিজ হাতে খাদ্য সহায়তা বিতরণ করে এক অনন্য নজির স্থাপন করেন।






Related News

Comments are Closed