Main Menu

গোয়াইনঘাটে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় ২১ জন গ্রেফতার

গোয়াইনঘাট প্রতিনিধি: সিলেটের গোয়াইনঘাট থানার নন্দিরগাও ইউনিয়নের শিয়ালা হাওর গ্রামের বর্তমান মেম্বার রইস উদ্দিন ও সাবেক মেম্বার মিজান গংদের এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র গত ২০ মে সকাল ১১ টায় পুনরায় উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। সংবাদ পেয়ে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ এর নেতৃত্বে বিপুল সংখ্যক অফিসার ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে সংঘর্ষের জড়িত থাকার অভিযোগে উভয়পক্ষের ২১ জনকে গ্রেফতার করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গতকাল সংঘর্ষের ঘটনায় শিয়ালা হাওড় গ্রামের রেহেনা খাতুন বাদী হয়ে মামলা দায়ে করেন। এছাড়া উভয় পক্ষের পূর্ব বিরোধকে কেন্দ্র করে পরস্পরের মধ্যে একাদিক মামলা রয়েছে। এ সকল মামলায় বৃহস্পতিবার (২১ মে) সকল আসামিদেরকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো: লুৎফর রহমান জানান, করোনা পরিস্থিতির মধ্যে ও বিভিন্ন গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র একাদিক পক্ষ পরস্পরের মধ্যে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে লিপ্ত হবার সংস্কৃতি দেখা যাচ্ছে।

তবে মানুষের জানমাল রক্ষার্থে এরকম সংঘর্ষের ঘঠনায় জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশ সুপারের সুস্পস্ট নির্দেশনা রয়েছে। এরই ধারবাহিকতায় গোয়াইনঘাটে সংঘর্ষে জড়িত ২১ জন কে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।






Related News

Comments are Closed