Main Menu

সকলের দোয়ায় সাংবাদিক আবুলের করোনা জয়, সবার প্রতি কৃতজ্ঞ

স্টাফ রিপোর্টার :: করোনা জয় করলেন বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদ (বনেক) এর সিলেট বিভাগীয় সম্পাদক ও দৈনিক সবুজ সিলেটের সাবেক স্টাফ রিপোর্টার আবুল হোসেন ও তার স্ত্রী। রোববার তার করোনা পরীক্ষার ২য় রিপোর্টটি নেগেটিভ এসেছে। অর্থাৎ তিনি করোনা মুক্ত হলেন।

এর আগে গত ২১ মে তাদের করোনা ভাইরাস পরিক্ষার প্রথম রিপোর্টটি পজিটিভ আসে। এরপর থেকে তারা হোম আইসোলেশনে ছিলেন। বাসাতেই চিকিৎসকের পরামর্শ ও স্বাস্থ্যবিধি মেনে চলেন তারা। ৪ জুন পুনরায় করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। আজ রোববার ১৪ জুন সেই পরীক্ষার ফল আসলো যে সাংবাদিক আবুল ও তার স্ত্রী করোনা মুক্ত। তার এই করোনাজয়ের খবরে তাদের আত্মীয় স্বজন, সহকর্মী, প্রতিবেশী ও বন্ধু-বান্ধব সহ সকলের মাঝে অনেকটাই খুশির বার্তা এনে দেয়।

সাংবাদিক আবুল বলেন, দোয়ার মধ্যে যে কত শক্তি নিহিত, তা আমি মর্মে মর্মে উপলব্ধি করেছি। আল্লাহর অপার মহিমা আর সবার দোয়ার বদৌলতেই আমি অবিশ্বাস্যভাবে নিরাময় লাভ করেছি। আমি জেনেছি, অনেকেই আমার জন্য দোয়া, সাদকা করেছেন, আমার নিরাময় চেয়ে নফল রোজা রেখেছেন, কুরআন খতম করেছেন। একজন সংবাদ কর্মীর জন্য মানুষের এ সহমর্মিতা দেখে আমি অভিভূত। সবার প্রতি আমার গভীর কৃতজ্ঞতা।






Related News

Comments are Closed