Main Menu

মোহাম্মদ নাসিমের মৃত্যুতে ইসলামী ঐক্যজোট নেতার শোক

ডেইলি বিডি নিউজঃ বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের সমন্বয়ক, সাবেক মন্ত্রী, বর্ষীয়ান রাজনীতিবিদ মোহাম্মদ নাসিম এমপি’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট জেলা ইসলামী ঐক্যজোটের যুগ্ম-সাধারণ সম্পাদক ও মিডিয়া ব্যক্তিত্ব আ.ক.ম এনামুল হক মামুন।

সম্প্রতি গণমাধ্যমে প্রেরিত এক শোক বার্তায় ইসলামী ঐক্যজোটের এই নেতা বলেন- সাবেক স্বরাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম ছিলেন এদেশের একজন সফল রাজনীতিবিদ। তিনি পাঁচবার জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়ে প্রমাণ করেছেন, তৃণমূলে তিনি কতোটা জনপ্রিয় ছিলেন।

তাছাড়া দেশ ও দেশের মানুষের কল্যাণে তাঁর অবদানের কথা জাতির কাছে চির স্মরণীয় হয়ে থাকবে উল্লেখ করে তিনি আরো বলেন- বর্ষীয়ান রাজনীতিবিদ মোহাম্মদ নাসিমের মৃত্যুতে বাংলাদেশের রাজনীতিতে যে শূন্যতা সৃষ্টি হয়েছে, তা সহসাই পূরণ হওয়ার নয়। তাঁর মৃত্যুতে দেশবাসী একজন যোগ্য ও পরীক্ষিত রাজনৈতিক অভিভাবককে হারালো।

শোকবার্তায় তিনি আওয়ামীলীগ নেতা মোহাম্মদ নাসিম এমপি’র বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবার-পরিজন, দলীয় নেতাকর্মী, শুভাকাঙ্ক্ষী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান। প্রেসবিজ্ঞপ্তি






Comments are Closed